ফেসবুক ভিডিও ডাউনলোড করব - ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট

আপনি কি ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট কিংবা এপ্স খুঁজছেন। তাহলে আপনাকে আমাদের এই পোস্টটি পড়তে হবে। আমরা এই পোস্টে অ্যাপস এবং ওয়েবসাইট দুটোই দেখিয়েছি যেগুলো ব্যবহার করে আপনি খুব সহজেই যেকোনো ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারবেন।
ফেসবুক ভিডিও ডাউনলোড করব
আপনি যদি ভালোভাবে আপনার যে কোন ফেসবুক ডাউনলোড করতে চান তাহলে আমাদের পোস্টের সম্পূর্ণ পড়ুন।
সূচিপত্র 

ভূমিকা

আপনি যদি ফেসবুক খুব ভিডিও ডাউনলোড করতে চান এবং আপনি যদি না জেনে থাকেন কিভাবে ফেসবুক ভিডিও ডাউনলোড করতে হবে তাহলে আমাদের এই পোস্টে স্বাগতম আমরা এই পোস্টে আলোচনা করেছি কিভাবে আপনি ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন।

এবং কোন কোন ওয়েবসাইট ব্যবহার করে আপনি খুব সহজে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন সেই সকল নিয়ম তাই আপনি যদি আমাদের এই পোস্টটি সম্পন্ন করেন তাহলে খুব ভালোভাবে বুঝতে পারবেন কিভাবে facebook ভিডিও ডাউনলোড করতে হয়। আপনি যদি ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করতে চান তাহলে আমাদের এই পোষ্টটি সম্পূর্ণ পড়বেন। চলুন তাহলে দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ফেসবুক ভিডিও ডাউনলোড করব

আমরা সবাই জানি এবং দেখেছি ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করা যায় না। আপনাকে ফেসবুক ভিডিও ডাউনলোড করতে হলে অবশ্যই থার্ড পার্টি অ্যাপস এর সাহায্য নিতে হবে। আর এই থার্ড পার্টি অ্যাপস ব্যবহার করে কিংবা ওয়েবসাইট ব্যবহার করে কিভাবে ভিডিও ডাউনলোড করবেন। 


এবং কোন কোন ওয়েবসাইট বা এপ্স ব্যবহার করে এই ভিডিও গুলো ডাউনলোড করা যায় সেই সম্পর্কে আমি দেখেছি। নিচে খুব ভালোভাবে আমি আলোচনা করেছি এবং দেখিয়ে দিয়েছি কোন ওয়েবসাইটে কি কি ভাবে facebook ভিডিও ডাউনলোড করা যায় এবং সব থেকে সহজ ভাবে ডাউনলোড করার জন্য নিচের কয়টি অ্যাপস বা ওয়েবসাইট আপনি ব্যবহার করতে পারেন।

ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট

আমি আপনাকে এখন এমন কয়েকটি অ্যাপস বা ওয়েব সাইটে দেখে দিব যে ওয়েবসাইট ব্যবহার করে আপনি খুব সহজেই যে কোন ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারবেন। নিচে কয়েকটি উপায়ে দেওয়া হলো যে উপায় অবলম্বন করে আপনি খুব সহজে ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারবেন। আপনার পছন্দ মত আপনি একটি উপায় ব্যবহার করতে পারেন অথবা সব কয়টা উপায় আপনি একবার করে ব্যবহার করে দেখতে পারেন।
  • এপডাউন
  • স্নাপসেভ
  • ইন সেভফ্রোম নেট
  • এপডাইউনলডার

এপডাউন

  • প্রথমে যেকোনো একটি সার্চ ইঞ্জিন ওপেন করুন এবং সার্চ বারে ক্লিক করুন।
  • এরপর এপডাউন fdown.net লিখে সার্চ করুন।
  • fdown.net এর ওয়েবসােইটে প্রবেশ করুন।
  • নিচে ভালভাবে লক্ষ করলে েএকটি ফাঁকা বক্স দেখতে পারবেন। এবং সেখানে লেখা থাকবে ইন্টার দা ডাউনলোড লিংক enter the download link. আপনি সেখানে সেই ফেসবুক ভিডিওর লিংকটি বসিয়ে দিন যে ফেসবুক ভিডিওটি আপনি ডাউনলোড করতে চান।
  • এর পর ডাউনলোড Download আপশনে ক্লিক করুন।
  • এরপর সেখান থেকে আপনি কি ধরনের ভিডিও ডাউনলোড করতে চান সেটি সিলেক্ট করুন। এর মানে হচ্ছে আপনি নরমাল ভিডিও ডাউনলোড করতে চান নাকি হাই কোয়ালিটি ভালো ভিডিও ডাউনলোড করতে চান সেটির উপর ক্লিক করলেই আপনার ভিডিও ডাউনলোডের কাজটি শুরু হয়ে যাবে এবং কয়েক সাইটের মধ্যে আপনার সেই ভিডিওটি ডাউনলোড হয়ে যাবে।
সরাসরি এই ওয়েবসাইটে প্রবেশ করতে এখানে চাপুন

স্নাপসেভ

  • স্ন্যাপ সেক্স এই ওয়েবসাইটটির মাধ্যমে উপরে প্রসেসের মতন। করে আপনি ভিডিও ডাউনলোড করতে পারবেন উপরে যে প্রসেসটি আমি বললাম এবং এই স্নাসেভ ওয়েবসাইটের process একই রকম। এখানেও আপনি উপরের নিয়ম অনুসরণ করে যে কোন ভিডিও ডাউনলোড করতে পারবেন যেকোনো বলতে শুধু ফেসবুকের ভিডিও এই ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।
    সরাসরি এই ওয়েবসাইটে প্রবেশ করতে ক্লিক করুন

ইন সেভফ্রোম নেট

  • এই ওয়েবসাইটে খুবই জনপ্রিয় কারণ এই ওয়েবসাইটে আপনি যে কোন ভিডিও লিংক এনি ডাউনলোড অপশন এ ক্লিক করলেই আপনি যে কোন ভিডিও ডাউনলোড করতে পারবেন। সরাসরি এই ওয়েবসাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

এপডাউনলডার

  • আপনি এই অ্যাপ ডাউনলোডার ওয়েবসাইটটি ব্যবহার করে শুধু ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে পারবেন। শুধু আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেই ভিডিওটির লিংক এখানে বসিয়ে ডাউনলোড অপশন এ ক্লিক করলেই আপনি সেখানে আপনার ভিডিও ডাউনলোড করার অপশনটি পেয়ে যাবেন। এবং খুব সহজে সেখান থেকে আপনার ফেসবুক ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন।
    সরাসরি ওয়েব সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন

শেষ কথা

আমরা এতক্ষন কয়েকটি ওয়েবসাইট সম্পর্কে জানলাম এবং এই ওয়েবসাইটগুলো ব্যবহার করে আপনি খুব সহজে ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারবেন এবং এই সেটগুলোর মধ্যে এমন একটি সাইট রয়েছে যে সাইটটি ব্যবহার করে আপনি খুব সহজে যে কোন ভিডিও ডাউনলোড করতে পারবেন।

আপনি যদি আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়ে থাকেন তাহলে অবশ্যই সম্পূর্ণ কিছু ভালোভাবে বুঝে গেছেন। আপনার যদি এখানে কোন কিছু বুঝতে অসুবিধা হয় কিংবা এই বিষয়ে যদি কোন মন্তব্য থেকে থাকে তাহলে অবশ্যই আমাদের সঙ্গে যোগাযোগ করবেন অথবা আপনি কমেন্টে বক্স এগিয়ে আপনার মূল্যবান মতামতটি শেয়ার করতে পারেন।

আপনার কাছে যদি আমাদের এই পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পোস্টটি শেয়ার করবেন। আপনার ফেসবুক পেইজে অথবা আপনার ফেসবুক প্রোফাইলে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url