গল্প লিখে টাকা আয় করার উপায় ২০২৪ - আয় করার ৫ টি সাইট

আপনি চাইলে গল্প লিখে মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। বর্তামান সমেয়ে গল্প লিকে ইনকাম করা খুবি সহজ। গল্প লিখে ইনকাম কারা করতে পারবেন খুব সহজে । আপনি কি গল্প লিখে ইনকতা করারা উপায় সম্পর্কে জানতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য
গল্প লিখে টাকা আয় করার উপায়
আমি আপনাকে দেখিয়ে দিবো ‍ কিভাবে গল্প লিখে টাকা ইনকাম করতে হয়। তাই আপনি যদি গল্প লিখে ইনকাম করতে চান তাহলে এই পোস্ট টি সম্পূর্ণ পড়ুন।
সূচিপত্র 

গল্প লিখে টাকা আয় বিকাশ পেমেন্ট

গল্প লিখে ইনকাম করতে কিনা চায় গল্প লিখে ইনকাম করা একেবারেই সহজ কাজ। আপনি আপনার মনের কথা গল্প আকারে প্রকাশ করতে পারবেন। এবং আপনার মনের কথা লিখে অন্যের কাছে এটি বিক্রয় করে টাকা ইনকাম করতে পারবেন। এটা করে আপনার মনের কথা প্রকাশ হবে এবং আপনার একটি বইও পাবলিশ হবে এতে করে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

আমরা জানি অফলাইনে গল্প লিখে টাকা আয় করা যায়। যেমন বিভিন্ন পত্রিকায় গল্প লেখে কিংবা গল্পের বই প্রকাশ করে আপনারা হয়তো শুনেছেন যে ইনকাম করা যায় এভাবে। এবং আপনি হয়তো জানেন গল্প লিখে কিংবা নিউজ পত্রিকায় গল্প পাবলিশ করেও ইনকাম করা যায়। আপনি হয়তো এটা জানেন না যে অনলাইনে ঘরে বসে লেখালেখি করে আপনার গল্প প্রকাশ করার মাধ্যমে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদেরকে সেসব ওয়েবসাইটের সঙ্গে পরিচয় করাইতে বলছি এসব ওয়েবসাইটে আপনি বাংলা গল্প লিখে ইনকাম করতে পারবেন। এবং আমি এমন ওয়েবসাইটের নাম বলবো যে এই ওয়েবসাইটের নাম গুলো আগে কেউ আপনাকে কখনো বলেনি এবং আপনি হয়তো খুঁজে পাননি।


আপনি পড়তে থাকলে গল্প লিখে ইনকাম করার ওয়েবসাইট পাবেন। এবং আমি আপনাকে আরো জানাবো কিভাবে সেখান থেকে আপনি পেমেন্ট নিতে পারবেন তাদের পেমেন্ট টা কি? চলুন তাহলে জেনে নেয়া যাক সেসব ওয়েবসাইটের নাম কি যেসব ওয়েবসাইটে বাংলা গল্প লিখে ইনকাম করা যায়।
  • ওয়াটপ্যাড Wattpad
  • অ্যামাজন ক্যান্ডেল ডিরেক্ট পাবলিশিং (Amazon Kindle Direct Publishing - KDP)
  • বাংলা গল্প Bangla Golpo
  • স্টরিটেল Storytal

ওয়াটপ্যাড Wattpad

  • ওয়াটপ্যাড একটি সবথেকে পুরাতন জনপ্রিয় গল্প লেখার ওয়েবসাইট। আপনি এই ওয়েবসাইটে বাংলা গল্প লিখে আপনি ইনকাম করতে পারবেন খুব সহজেই। আপনি এই ওয়েবসাইটের সকল নিয়ম অনুসরণ করার মাধ্যমে একটি গল্প লিখে আপনি সেখান থেকে নির্দিষ্ট পরিমাণের টাকা ইনকাম করতে পারবেন।

আমাজন কান্ড ডিরেক্ট পাবলিশিং (KDP)

  • এই ওয়েবসাইট একটি বিশ্বস্ত ওয়েবসাইট আপনি এখানে তাদের ওয়েবসাইটে গল্প লিখে, একটি সর্ব মূল্য নির্ধারণ করে আপনি সেখান থেকে টাকা ইনকাম করতে পারেন। এই ওয়েবসাইটটি খুবই বিশ্বস্ত তাই আপনি নির্ভয়ে এখানে কাজ করতে পারবেন। এই পারফর্মটি একটু অন্যরকম কারণ এখানে আপনি আপনার গল্প লিখে আপনার ইচ্ছেমতো দাম নির্ধারণ করতে পারবেন। নিজেই গল্প লিখবেন এবং নিজেই দাম নির্ধারণ করবেন অনেক ভালো একটি সুবিধা।

বাংলা গল্প

  • বাংলা গল্প এই ওয়েবসাইটটিতে ও আপনি আপনার মনের কথা এবং আপনি গল্প কবিতা লিখে খুব সহজেই ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইট থেকে। খুব সহজেই টাকা ইনকাম করার জন্য এটি একটি উপায় এখান থেকে আপনি খুব সহজেই অনেক টাকা ইনকাম করতে পারবেন তাই আপনি ভিজিট করুন বাংলা গল্প ডটকম।
    আপনি ওয়েবসাইটে খুঁজে পা দিয়ে যদি আপনি প্লে স্টোরে বাংলা গল্প লিখে সার্চ করেন তাহলে তাদের অ্যাপস আপনি পেয়ে যাবেন যেখান থেকে আপনি গল্প লিখেন বুঝতে পারবেন খুব সহজে।

স্টোরিটেল Storytal

  • আপনি এই ওয়েবসাইটটি ব্যবহার করে মাসে হাজার টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি গল্প লিখে ইনকাম করতে চান তাহলে এই সাইটটি হবে আপনার জীবনের একটি মূল্যবান সাইট। আপনি এই সাইট থেকে খুব সহজে গল্প লিখে টাকা ইনকাম করতে পারেন।

শেষ কথা

আমরা এতক্ষণ জানলাম কিভাবে গল্প লিখে টাকা আয় করা যায় সেই সম্পর্কে এবং আমরা অনেক ওয়েবসাইট সঙ্গেও পরিচিত হইলাম যে ওয়েবসাইট বা এপ্স ব্যবহার করে আমরা খুব সহজে গল্প লিখে টাকা ইনকাম করতে পারব। আপনি যদি এই বিষয়ে কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিবেন কারণ আমরা প্রত্যেকের কমেন্টের রিভিউ করি।

এই পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার স্বজনদের সঙ্গে এই এই পোস্টটি শেয়ার করবেন। যাতে করে তারা উপকৃত হতে পারে নিজেও উপকৃত হন আমাদেরকে উপকৃত করুন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url