ফ্রি ফেসবুক ফলোয়ার - অটো ফলোয়ার অ্যাপ

ফ্রি ফেসবুক ফলোয়ার এবং অটো ফলোয়ার্স অ্যাপ সম্পর্কে যদি আপনি জানতে চান তাহলে আমাদের এই পোস্টটি পড়বেন কারণ আমরা এই পোস্টে কিভাবে আপনি ফেসবুক ফলোয়ার নিবেন একদম ফ্রিতে এবং অটো ফলোয়ার অ্যাপ সম্পর্কে আমরা বিস্তারিত জানিয়েছি এই পোষ্টের মাধ্যমে।
ফ্রি ফেসবুক ফলোয়ার
আপনি যদি আপনার ফেসবুক পেজের জন্য ফলোয়ার বাড়িতে চান এবং যদি আপনি আপনার ফেসবুক পেজে ফলোয়ার বাড়িয়ে টাকা ইনকাম করতে চান তাহলে আমাদের পোস্টটি সম্পূর্ণ পড়বেন। চলুন তাহলে আর বেশি দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক।
সূচিপত্র 

ফ্রি ফেসবুক ফলোয়ার

আপনারা অনেকেই ফ্রিতে ফেসবুক ফলোয়ার নিতে চান এবং খুব দ্রুত আপনার ফেসবুকের ফলোয়ার বাড়াতে চান। কিন্তু আপনি হয়তো বাড়াতে পারেন না আজকে আমি এমন কয়েকটি সাইটের কথা বলব যে সাইট গুলো ব্যবহার করে আপনি প্রতিদিন হাজার হাজার ফেসবুক ফলোয়ার নিতে পারবেন। আমি নিচে ধাপে ধাপে দেখিয়ে দিয়েছি কিভাবে আপনি ফ্রিতে ফেসবুক ফলোয়ার্স নিবেন। আমার সকল ধাপ অনুসরণ করার পর আপনি ফ্রিতে ফেসবুক ফলোয়ার নিতে পারবেন খুব সহজেই।

১ম ধাপ

ফ্রিতে ফেসবুক ফলোয়ার নিতে চাইলে অবশ্যই প্রথমে আপনাকে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে। অ্যাপটির নাম হইলো DJ Liker

অটো ফলোয়ার অ্যাপ

২য় ধাপ

প্রথমে আপনি উপরে দেওয়া ডাউনলোড হেয়ার এ ক্লিক করে আপনি ডাউনলোড করে নিন অটো ফলোয়ার অ্যাপটি।
অটো ফলোয়ার  অ্যাপ

৩য় ধাপ

অ্যাপসটি ডাউনলোড অ্যাপসটি ডাউনলোড করা হয়ে গেলে এরপর আপনি ওপেন করুন। অ্যাপসটিতে লগইন করার জন্য অবশ্যই আপনাকে একটি ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করতে হবে। যদি আপনি এখানে আপনার আসল ফেসবুক কে লগইন করে আপনার ফেসবুকে ফলোয়ার বাড়িয়ে নেন।


তাহলে হয়তোবা আপনার একাউন্টে হ্যাক হয়ে যেতে পারে এজন্য আপনার আইডি রক্ষার্থে একটি নকল আইডি ব্যবহার করবেন। আমরা ইতিমধ্যে কিভাবে ফেসবুক ফেক অ্যাকাউন্ট খুলবেন তা নিয়ে একটি পোস্ট করেছি। পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।
অটো ফলোয়ার  অ্যাপ

৪থ ধাপ

এরপর আপনি আপনার ফেসবুক পাসওয়ার্ড এবং ইমেইল দিয়ে আপনার রিচার্ ন্যাম দিয়ে আপনার ফেসবুক অ্যাকাউন্টটি লগইন করুন। আপনি যদি সঠিকভাবে লগইন করে থাকেন তাহলে নিচের ছবিটির মতন আপনার কাছে একটা ইন্টারফেস চলে আসবে।
ফ্রি ফেসবুক ফলোয়ার

৫ম ধাপ

এরপর আপনি সেখান থেকে এক্সচেঞ্জ রিএকশনে ক্লিক করুন।
ফ্রি ফেসবুক ফলোয়ার

৬ষ্ট ধাপ

এরপর আপনি আপনার যে পোস্টে কিংবা যে ফেসবুক পেজে ফলোয়ার বাড়াতে চান কিংবা লাইক বাড়াতে চান সেই লিংকটি কপি করে নিচের দেখানো ছবির মত করে আপনি সেখানে ফাঁকা জায়গায় আপনার লিংকটি বসিয়ে দিবেন এরপর হিউম্যান ভেরিফিকেশন করার পর সাবমিট অপশনে ক্লিক করবেন।
ফ্রি ফেসবুক ফলোয়ার

৭ম ধাপ

সাবমিট দেওয়ার পর কিছুক্ষণ অপেক্ষা করার পর আপনি যে ফেসবুক পেজ অথবা পোস্টের লিংক দিয়ে এখানে সাবমিট করেছিলেন সেটি চেক করুন আসলে আপনার লাইক কিংবা ফলোয়ার বেড়েছে কিনা।

আরো পড়ুনঃ SEO কি কিভাবে শিখব

আপনি যদি কিছুক্ষণ অপেক্ষা করার পর আপনি সেই নির্দিষ্ট লিংকটি একবার রিফ্রেস করে দেখে নেন তাহলে দেখতে পারবেন আপনার সেই পোস্ট কিংবা পেজের লাইক বা ফলোয়ার্স বেড়ে গেছে। এভাবে আপনি এই অ্যাপসটি ব্যবহার করে অটো ফলোয়ার্স নিতে পারবেন খুব সহজেই।

শেষ কথা

আমরা এতক্ষন আলোচনা করেছি ফ্রী ফেসবুক ফলোয়ার কিভাবে নিবেন অটো ফলোয়ার অ্যাপ সম্পর্কে আমরা ধাপে ধাপে দেখিয়ে দিয়েছি কিভাবে কি করবেন তার বিস্তারিত নিয়ে। আপনার এ বিষয়ে যদি কোন মন্তব্য থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিবেন কারণ আমার প্রত্যেকের কমেন্ট রিভিউ করি। আপনার কাছে যদি এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে এই পোস্টটি শেয়ার করুন আপনার পরিচিত ব্যক্তিদের কাছে উপকৃত হতে পারে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url