ফেসবুক আইডি হ্যাক হয়েছে কিনা কিভাবে বুঝব - ফেসবুক আইডি হ্যাক

ফেসবুক আইডি হ্যাক হয়েছে কিনা কিভাবে বুঝব? এ প্রশ্ন যদি আপনার মনের মধ্যে থেকে থাকে তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন? আমি এ পোষ্টের মাধ্যমে আলোচনার করব কিভাবে আপনি বুঝতে পারবেন যে আপনার ফেসবুক আইডি অন্য কেউ ব্যবহার করছে কিনা।
ফেসবুক আইডি হ্যাক হয়েছে কিনা কিভাবে বুঝব
এবং যদি আপনার ফেসবুক অ্যাকাউন্টটি অন্য কেউ ব্যবহার করে থাকে তাহলে কয়জন ব্যবহার করছে?এ সমস্ত তথ্য পেতে আমাদের এই পোস্টটি সম্পন্ন পড়ুন। এই পোষ্টটি পড়ার পর আপনি নিজেই বুঝেতে পারবেন কিভাবে এবং আপনি নিজেই চেক করতে পারবেন যে আপনার আইডি কয়জন ব্যবহার করছে।
সূচিপত্র 

ফেসবুক আইডি হ্যাক হয়েছে কিনা কিভাবে বুঝবো

আপনি বুঝবেন আপনার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে কিনা। প্রথমত আপনাকে দেখতে হবে আপনার ফেসবুক আইডি সঠিকভাবে লগইন হচ্ছে কিনা। আপনি যদি আপনার ফেসবুক আইডি লগ আউট করার পর সঠিকভাবে লগইন করতে পারেন তাহলে বুঝবেন আপনার আইডি হ্যাক হয়নি।

এবং দ্বিতীয়তঃ আপনার ফেসবুক আইডি পাসওয়ার্ড সঠিক থাকার শর্ত আপনি যদি ফেসবুক আইডিতে লগইন করতে না পারেন তাহলে আপনি ধরে নিবেন যে আপনার আইডির সমস্যা হয়েছে অথবা কেউ আপনার ফেসবুক আইডির পাসওয়ার্ড পরিবর্তন করেছে।


আপনি যদি আপনার ফেসবুক আইডিতে সবকিছু ঠিক থাকার শর্তও এক্সেস করতে না পারেন তাহলে অবশ্যই বুঝে নেবেন আপনার ফেসবুক আইডিটি হয়তো হ্যাক হয়ে গেছে। সমস্যা নেই আপনার ফেসবুক আইডি হ্যাক হলে আপনি তারপরে কি করবেন কিভাবে সহযোগিতা পাবেন কিভাবে আপনি আপনার আইডি ফেরত পাবেন সেটি জানতে এখানে ক্লিক করু

ফেসবুক আইডি হ্যাক হয়েছে কিনা বোঝার দ্বিতীয় কারণ

ফেসবুক আইডি হ্যাক হয়েছে কিনা এর দ্বিতীয় কারণ হচ্ছে আপনি যদি আপনার ফেসবুক আইডিটি সঠিকভাবে লগইন করেন এবং সঠিক পাসওয়ার্ড যদি আপনার ফেসবুক আইডিটির লগইন হয়ে যায়।

তারপর আপনি আপনার ফেসবুক সেটিং থেকে দেখতে পারবেন আপনার ফেসবুক কয়জন কোথা থেকে এবং কোন ডিভাইস থেকে ব্যবহার করছে তার বিস্তারিত দেখতে পারবেন। আপনি যেই ডিভাইস থেকে আপনার ফেসবুক আইডিটি লগইন করেছেন কিংবা করেছিলেন আপনার আইডিটি সেখানে দেখতে পারবেন।


আপনার facebook আইডিটি যে ডিভাইস থেকে লগইন করেছেন সেই ডিভাইস বাদ দিয়ে যদি অন্য ডিভাইসের ডাটা আপনাকে দেখায় তাহলে আপনি বুঝবেন আপনার আইডি হ্যাক হয়ে গেছে। অথবা আপনার আইডিটি অন্য কেউ ব্যবহার করছে।

শেষ কথা

আমরা প্রায় অনেকেই জানতে চাই আমার ফেসবুক আইডি হ্যাক হয়েছে কিনা। আমি এই কথাটা চিন্তা করেই আপনাদের জন্য সম্পূর্ণ পোস্টটি তৈরি করেছি। আমরা এতক্ষণ জানলাম কিভাবে বুঝবেন আপনার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে কিনা। অথবা অন্য কেউ ব্যবহার করছে কিনা।

আপনি যদি আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়ে থাকেন তাহলে অবশ্যই আপনি সম্পূর্ণ ভালোভাবে বুঝেছেন। এবং আপনি এখন থেকে নিজেই বুঝতে পারবেন আপনার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে কিনা।


আপনার কাছে যদি আমাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধু বান্ধব দের কাছে। আমাদের এই পোস্টটি শেয়ার করবেন যাতে করে তারাও এই পোস্টটি পড়ে উপকৃত হতে পারে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url