অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট - ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট। এবং ডলার ইনকাম বিকাশ পেমেন্ট এসব প্রশ্ন যদি আপনার মনে থেকে থাকে তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন এখন আমরা আলোচনা করব অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট কিভাবে নিতে পারেন এবং ডলার ইনকাম বিকাশ পেমেন্ট কিভাবে নিবেন।অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্টএই সব কিছু জানার জন্য এবং অনলাইন থেকে ভালোভাবে ইনকাম করার জন্য আপনাকে অবশ্যই এই পোস্টটি সম্পূর্ণ করতে হবে তাহলে আপনি সবকিছু ভালোভাবে বুঝতে পারবেন।

সূচিপত্রঃ 

ভূমিকা

আমরা এই পোস্টটির মাধ্যমে আলোচনা করেছি অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট কিভাবে নিবেন এবং ডলার ইনকাম বিকাশ পেমেন্ট কিভাবে নিবেন এবং আরো অনেক ধরনের ইনকাম সাইট এবং ইনকাম করার উপায় সম্পর্কে আমরা এই সম্পূর্ণ পোস্ট জুড়ে আলোচনা করেছি।

আপনি যদি সত্যি অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। তাহলে আপনি সম্পূর্ণ কিছু ভালোভাবে বুঝতে পারবেন এবং অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। বিস্তারিত নিচে দেওয়া হল

অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট

অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নেওয়া একেবারেই সহজ। আপনি অনলাইনে ইনকাম করে খুব সহজেই বিকাশে পেমেন্ট নিতে পারবেন। অনলাইন থেকে টাকা আয় করার অনেক উপায় রয়েছে তার মধ্য থেকে আমরা এখন এই আর্টিকেলটির মাধ্যমে অনলাইন থেকে ইনকাম করার কিছু অ্যাপ সম্পর্কে আলোচনা করব।

এবং আপনি এই অ্যাপসে কাজ করে আয় করতে পারবেন। আপনি কি খেয়াল রাখতে হবে অনলাইন কাজ করার সময় আপনি যাদের হয়ে কাজ করবেন তাদের একটি নিয়ম থাকে তাদের সেই নিয়মটি মেনে কাজ করতে হবে তাহলেই আপনি টাকা ইনকাম করতে পারবেন।

এবং খুব সহজেই বিকাশে টাকা নিতে পারবেন। এবং আপনি যদি তাদের সেই নিয়ম অনুসরণ না করেন তাহলে আপনি টাকা ইনকাম করতে পারবেন না এবং তারা আপনাকে কোন পেমেন্ট করবে না। তাই প্রথমে কাজ করার সময় আপনাকে অবশ্যই তাদের নিয়ম রুলস এর দিকে নজর দিতে হবে।

আপনি অনলাইন ইনকাম অ্যাপস লিখে সার্চলে প্লে স্টোরে অনেক অ্যাপস পাবেন আপনি সেগুলো ইন্সটল করে তাদের নিয়ম অনুসরণ করে কাজ করতে পারেন এবং তাদের প্রতিদিনের কাজ কমপ্লিট করার মাধ্যমে আপনাকে তারা একটি নির্দিষ্ট পরিমাণের অর্থ প্রদান করবে। এ এরপর অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন।

এবং আপনি যদি অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে আরও অনেক টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে অ্যাপস তৈরি করতে হবে আপনি অ্যাপস তৈরি করে আয় করতে পারবেন আপনি এপ্স তৈরি করতে পারলে মাসে প্রতি মাসে অনায়াসে ২০ থেকে ৩০ হাজার টাকা ইনকাম করতে পারে

এছাড়া আপনি খুব সহজে যে মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন সেগুলো নিজে আলোচনা করা হলো

ফেসবুক মার্কেটিং

ফেসবুক মার্কেটিং করে আপনি খুব সহজে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। ফেসবুকে আপনার একটি পেজ তৈরি করে সেখানে আপনার পেজটিকে কাস্টমাইজেশন করে এবং আপনার পেজে ফলোয়ার্স ইত্যাদি বাড়িয়ে নিতে হবে।

এবং আপনাকে নিয়মিত পোস্ট করতে হবে আপনি যে প্রোডাক্ট নিয়ে কিংবা যে সেবা নিয়ে কাজ করতে চায় সে সম্পর্কে আপনাকে নিয়মিত পোস্ট করতে হবে। এরপর আপনার ফেসবুক পেজে থাকা মেম্বাররা আপনাকে মেসেজ করবে এবং তারা আপনার থেকে কিনতে চাইবে তখন আপনি ফেসবুকের মাধ্যমে। অথবা ফেসবুকের মাধ্যমে আপনি


অ্যাফিলিয়েট মার্কেটিং করেও টাকা ইনকাম করতে পারেন আপনি অন্য কোন প্রতিষ্ঠানে কোন পণ্য বা সেবা বিজ্ঞাপনের দারা প্রচার করে এবং তারপর সেগুলো কি সেল করে সেখান থেকে নির্দিষ্ট পরিমাণের একটি অর্থ উপার্জন করতে পারেন।

এবং আপনি সেই পণ্যটি বিক্রয় করার মাধ্যমে খুব সহজে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আপনি ফেসবুক মার্কেটিং করে অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন খুব সহজে।

ইউটিউব থেকে আয়

আপনি ইউটিউব থেকে আয় খুব সহজেই ইনকাম করতে পারেন এবং সেই টাকা আপনি আপনার বিকাশ একাউন্টে নিতে পারবেন। এর জন্য আপনাকে যেটি করতে হবে সেটি হচ্ছে প্রথমে আপনাকে একটি ইউটিউব চ্যানেল তৈরি করতে হবে।

এবং সেই চ্যানেল নিয়মিত ভিডিও আপলোড করতে হবে এবং আপনার ইউটিউব চ্যানেলে। ভিউয়ার্স ফলোয়ার্স বাড়াতে হবে এবং youtube এর সকল নীতিমালা মেনে আপনাকে তাদের শর্ত পূরণ করতে হবে এবং তারপরে আপনি সেই মনিটাইজেশনের জন্য আবেদন করতে পারেন।


এবং তারপর সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন এই জন্য আপনাকে অবশ্যই ইউটিউব এর সকল নীতিমালা মেনে ভিডিও আপলোড করতে হবে এবং ওয়াচ টাইম বলার ফ্লাইট সব কিছুই বাড়াতে হবে। তাহলে আপনি সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। এভাবে আপনি অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন

গ্রাফিক ডিজাইন

আপনার যদি গ্রাফিক ডিজাইনের একটি স্কিল থাকে তাহলে আপনি খুব সহজেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। অথবা আপনি যে কোন ফ্রিল্যান্সার প্রতিষ্ঠান থেকে ডিজাইন শিখে খুব সহজে ইনকাম করতে পারবেন।

আপনার যদি ডিজাইন স্ক্রিন থেকে থাকে অথবা গ্রাফিক ডিজাইন শিখার পর আপনি যেকোন মার্কেটপ্লেসে একটি অ্যাকাউন্ট তৈরি করে এবং সেখানে গিগ পাবলিস্ট করে বায়ারদের থেকে কাজ নিয়ে তাদের কাজ সম্পূর্ণ করার পর তাদেরকে জমা দেয়ার পর সেখান থেকে আপনি কিছু অর্থ পাবেন।

ওয়েবসাইট তৈরি

আপনি চাইলে খুব সহজে আপনি আপনার একটি ওয়েবসাইট তৈরি করে ইনকাম করতে পারবেন। আপনার ওয়েবসাইটটি প্রতিদিন পোস্ট পাবলিস্ট করে এবং আপনার পোস্টগুলোকে ব্যাংক র‍্যাঙ্ক করে গুগলে ইনডেক্স করতে হবে। অথবা আপনি ওয়েবসাইট তৈরি করে সেগুলোকে সেল করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

লেখালেখি করে ইনকাম

আপনি অন্যদের ব্লগ ওয়েবসাইটে লেখালেখি করে খুব সহজে ইনকাম করতে পারেন তাদের সেই ব্লগ ওয়েবসাইটে রাইটার হিসেবে কাজ করতে পারেন আপনি। অথবা আপনি একটি আপনার ওয়েবসাইট তৈরি করে সেখানে আর্টিকেল লেখার মাধ্যমে আপনি ইনকাম করতে পারেন খুব সহজে।

ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম

আপনি ফ্রিল্যান্সিং করে খুব সহজেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন এবং আপনি সেই টাকা আপনার বিকাশ একাউন্টে নিতে পারবেনG ফ্রিল্যান্সিং করতে হলে অবশ্যই আপনার কোন একটা বিষয় দক্ষতা থাকতে হবে।


এবং সেই বিষয়ে নিয়ে কাজ করার জন্য অনলাইনে একটি মার্কেটপ্লেসে একাউন্ট তৈরি করে সেখানে আপনার দক্ষতা গুলিকে আপলোড করে অন্যদের সামনে তুলে ধরবেন এবং তারপর বায়ার আপনাকে কাজ দেবে তাদের কাজ করে দেওয়ার পর আপনাকে বায়ার টাকা ‍ দিবে। এভাবে আপনি কাজ ধরে ধরে বায়ারের কাজ করে দেয়ার মাধ্যমে ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম করতে পারবেন

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

আপনি যেকোনো মার্কেট প্লেসে যেমন ফাইবার আপার ইত্যাদি বিভিন্ন ধরনের মার্কেটপ্লেস রয়েছে সেই মার্কেটপ্লেস গুলোতে অ্যাকাউন্ট তৈরি করে তারপর আপনার গিট আপলোড করে আপনার সকল তথ্য সঠিকভাবে পূরণ করে এবং আপনার দক্ষতা গুলোকে তুলে ধরার মাধ্যমে আপনি সেই মার্কেটপ্লেস গুলো থেকে ডলার ইনকাম করতে পারবেন এবং সেই ডলারগুলো আপনার বিকাশে নিতে পারবেন খুব সহজেই।

ফাইবার ডট কম থেকে ডলার আয় 

ফাইবার ডট কম থেকে ডলার আয় অনেক সহজ, আপনি ফাইবার মার্কেটপ্লেসে একটি অ্যাকাউন্ট তৈরি করে এবং সেখানে আপনার গেট পাবলিশ করে এবং আপনার প্রোফাইলটিকে খুব সুন্দর ভাবে সাজিয়ে সেখানে আপলোড করতে পারেন এবং সেখানে আপনি কাজ খুঁজতে পারেন। আপনি ফাইবার ডট কম একাউন্ট খুলে আপনার অভিজ্ঞতা শেয়ার করার মাধ্যমে খুব সহজে কাজ পেতে পারেন এবং সেখান থেকে খুব সহজেই ডলার ইনকাম করে বিকাশের পেমেন্ট নিতে পারেন। এ ধরনের আরো অনেক মার্কেটপ্লেস আছে সেগুলিকে আপনি কাজ করে ডলার ইনকাম করতে পারেন

এড দেখে টাকা ইনকাম

আপনি চাইলে আপনার হাতে থাকা ফোনটি দিয়ে আপনি এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। আমরা এখন নিচে কয়েকটি অ্যাপ এবং ওয়েবসাইট নিয়ে কথা বলেছি যেগুলি মাধ্যমে আপনি এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। এড দেখে টাকা ইনকাম করার জন্য নিজে কিছু অ্যাপ এবং ওয়েবসাইট নিয়ে আলোচনা করা হলো

১। Swagbucks এড দেখে টাকা ইনকাম

Swagbucks একটি ওয়েবসাইট আপনি এই ওয়েবসাইটটির মাধ্যমে এড দেখে টাকা ইনকাম করতে পারবে এই Swagbucks ওয়েবসাইট মাধ্যমে অনেক অ্যাড থাকে এবং আপনি সেগুলো যদি কমপ্লিট করতে পারেন তাহলে তারা আপনাকে নির্দিষ্ট পরিমাণে একটি বেতন দিয়ে থাকবে।

ওয়েবসাইটের মধ্যে শুধু অ্যাড দেখা নয় আরো অনেক কাজে রয়েছে যেগুলো সম্পূর্ণ করলে তারা আপনাকে নির্দিষ্ট পরিমাণের একটি অর্থ প্রদান করবে। এবং আপনি Swagbucks ওয়েবসাইটে ভিডিও দেখেও ইনকাম করতে পারবেন।

তাদের সম্পূর্ণ কাজ পূরণ করার মাধ্যমে তারা আপনাকে কিছু পয়েন্ট দিবে এবং সেগুলি আপনি পেপালের মত অনেক অনলাইন অর্থ আদান প্রদান করার অ্যাপস বা ওয়েবসাইটের মাধ্যমে আপনি সেই টাকাটি তুলতে পারবেন। এবং সেখান থেকে আপনি টাকাটি আপনার বিকাশে নিতে পারবেন।

২। ইনবক্স ডলার ( Inbox Dollars )

Inbox Dollor টাকা ইনকাম করার একটি বৈধ সাইট ইনবক্স ডলার থেকে খুব সহজেই অ্যাড দেখে এবং ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটটি ২০০০ সাল থেকে কাজ করে আসতেছে।

এবং ইনবক্স ডলার সম্পর্কে ইনবক্স ডলার এর ইউজাররা খুবই ভালো মন্তব্য করেছে আপনি এ বিষয়ে youtube এ সার্চ দিয়ে দেখতে পারেন তারপর কাজ শুরু করতে পারেন। এখন পর্যন্ত ইনবক্স ডলার এর ব্যবহারকারীদের ইনবক্স ডলার প্রায় 100 মিলিয়নেরও অধিক টাকা দিয়েছে।

ইনবক্স ডলার থেকে ইনকাম করার অনেক উপায় রয়েছে এখন আমি সেই উপায় গুলোর মধ্যে পাঁচটি বিষয় নিয়ে কথা বলব। এই ইনবক্স ডলার এখন পর্যন্ত মানুষের মনে জায়গা করে নিয়েছে এবং ধীরে ধীরে এর ব্যবহারকারীরাও বাড়ছে।

1. জরিপ পূরণ

আপনি প্রথমত ইনবক্স বলার থেকে জরিপ পূরণ করে অর্থ উপার্জন করতে পারেন আপনি প্রথমে সেই ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করে তারপর সেখানে বিভিন্ন প্রশ্নের উত্তর দে এবং মতামত জানিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

2. অনলাইন অফার

ইনবক্স টলারে আপনি একান তৈরি করার পর অনলাইনে অফার এ অংশগ্রহণ করে আরো অনেক অর্থ উপার্জন করতে পারবেন। এবং সেখান থেকে আপনি সাবস্ক্রাইব করেও টাকা ইনকাম করতে পারবেন।

3. ভিডিও দেখা

আপনি চাইলে ইনবক্স টাওয়ারে খুব সহজে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। ইনবক্সটা একাউন্ট করতে আপনার কোন অর্ধের প্রয়োজন হবে না তাই আপনি ফ্রিতে একাউন্ট তৈরি করে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।

4. খেলার মাধ্যমে

আপনি ইনবক্স ডলারের মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন। এই ওয়েবসাইটে অনেক খেলা রয়েছে যেগুলিতে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন খেলা।

5. অনলাইন শপিং

ইনবক্স ডলার আপনি শপিং করে ও টাকা ইনকাম করতে পারেন আপনি ইনবক্স ডলারের ওয়েবসাইট থেকে শপিং করে সেখান থেকে আপনি অনেক টাকা ক্যাশব্যাক পেতে পারেন।

ক্লিকসিন্স ClixSense

ক্লিকসিন্স ClixSense ওয়েবসাইটের মাধ্যমে আপনি অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। আপনি এখানে জরিপ পূরণ করে অনলাইন সার্ভে করে এবং এনকোয়ারিং করে খুব সহজে অর্থ ইনকাম করতে পারবেন। আপনি তাদের এই ওয়েবসাইটের নিয়ম অনুসরণ করে কাজ করে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। আপনাকে অবশ্যই টাকা পেমেন্ট পেতে হলে তাদের নিয়ম অনুসরণ করে কাজ করতে হবে অন্যথায় আপনাকে তারা টাকা দেবে না।

ম্যাথ ক্যাশ

ম্যাথ ক্যাশ হচ্ছে এমন একটি অ্যাপ যেখানে আপনি গণিতে সমাধান করে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি কন্ঠে ভালো হয়ে থাকেন তাহলে আপনি এই অ্যাপসটি ব্যবহার করে অর্থ অর্জন করতে পারবেন।

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

আপনার যদি একটি ল্যাপটপ অথবা কম্পিউটার থেকে থাকে তাহলে আপনি খুব সহজে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। প্রতিদিন ১০০০ টাকা ইনকাম কিভাবে করবেন তার বিস্তারিত নিচে দেয়া হল।

ডাটা এন্ট্রি করে প্রতিদন ১০০০ টাকা ইনকাম

আপনি ঘরে বসে অনলাইনের মাধ্যমে ডাটা এন্ট্রি করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। আপনার যদি ডাটা এন্ট্রি কাজের ভালো অভিজ্ঞতা থাকে তাহলে আপনি খুব সহজে কাজগুলো করিয়ে দিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

বর্তমানে অনেক কোম্পানি অনেক ডাটা নিয়ে কাজ করে তাদের অনেক তথ্য সাজিয়ে রাখতে হয় সেগুলা করার জন্য একজন ডাটা এন্ট্রি এক্সপার্ট এর প্রয়োজন হয়। যে এই কাজগুলো করিয়ে দিতে পারবে এবং সে কাজগুলো করে দিলে তারা সেই এন্ড এক্সপার্টকে নির্দিষ্ট পরিমাণে অর্থ প্রদান।

তাই আপনি যদি ডাটা এন্ট্রি কাজ না জেনে থাকেন আপনি যদি ডাটা এন্ট্রির কাজ না জেনে থাকেন। তাহলে আপনি প্রশিক্ষণ নিয়ে ডাটা এন্ড এক্সপার্ট হয়ে প্রতিদিন সর্বনিম্ন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

কন্টেন্ট রাইটিং করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

কন্টেন্ট রাইটিং করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করা একেবারেই সহজর, আপনার যদি লেখালেখি করতে ভালো লাগে আপনি যদি লেখালেখি করতে পারদর্শী হন তাহলে আপনি লেখালেখি করলে ইনকাম করতে পারবেন। আপনি প্রতিদিন সর্বনিম্ন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি একটি ভালো কনটেন্ট লিখতে পারেন তাহলে। তাহলে আপনি দিনে আরো অনেক টাকা ইনকাম করতে পারবেন। জীবন বৃত্তান্ত লেখা, আইন লেখা. ক্রেডিট রাইটিং এস ইউ রাইটিং এগুলো হচ্ছে রাইটিং এ ধরনের আরো অনেক বিভাগ রয়েছে।

শেষ কথা

আমরা এই ওয়েবসাইটের মাধ্যমে অনেক অ্যাপস এবং ওয়েবসাইট সম্পর্কে কথা বলেছি যেগুলো থেকে আপনি অনলাইনে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন। এবং আমরা আরও আলোচনা করছি ডলার ইনকাম বিকাশ পেমেন্ট। এই আর্টিকেলটি পড়ে যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আর্টিকেলটি শেয়ার করবেন যাতে করে আপনার বন্ধুরা ও এটি পড়ে উপকৃত হতে পারে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url