ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে নিব - আনলিমিটেড ফেসবুক ফলোয়ার

বর্তমানে অনেকেই তাদের ফেসবুক পেজের ফল আর খুব দ্রুত বাড়াতে চাই হয়তো আপনিও বাড়াতে চান এর জন্য গুগলে সার্চ করেছেন ফেসবুক অটো ফলোয়ার কিভাবে নিব এটা লিখে। আনলিমিটেড ফেসবুক ফলোয়ার লিখে এজন্য আপনি আমাদের এই পোস্টটি পেয়েছেন। আপনার মনে যদি সম্পর্কে কোন চিন্তা থেকে থাকে তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।
ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে নিব
আপনি যদি আমাদের এই পোস্টটি সম্পন্ন করেন তাহলে ভালোভাবে ধারণা পাবেন কিভাবে আপনি অটো ফলোয়ার নিবেন সেই সম্পর্কে । আপনি আনলিমিটেড ফেসবুক ফলোয়ার পেতে থাকবেন। যদি আমাদের দেখানো নিয়ম অনুযায়ী কাজ করেন। চলুন তাহলে বেশি দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক।
সূচিপত্র 

ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে নিব

আপনি কিভাবে আপনার ফেসবুক পেজের অথবা আপনার ফেসবুক প্রোফাইলের জন্য লাইক এবং facebook ফলোয়ার নিবেন একদম ফ্রিতে সে বিষয়ে আমি ইতিমধ্যে একটি অ্যাপসের কথা বলেছি আমার ওয়েবসাইটে অটো ফলোয়ার অ্যাপস লিখে সার্চ দিলেই আপনি সেই পোস্টে পেয়ে যাবেন।

আজকে আমি এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে নতুন একটি অ্যাপস এর সঙ্গে পরিচয় করে দিব। যে অ্যাপসটি ব্যবহার করে আপনি আনলিমিটেড ফেসবুক ফলোয়ার নিতে পারবেন খুব সহজেই। চলুন তাহলে বেশি দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্রথমে আপনি একটি অ্যাপস ডাউনলোড করে নিন সেটির নাম হচ্ছে Raje liker. এরপর আপনি এই অ্যাপসটি আপনার ফোনে কিংবা আপনার ডেক্সটপে কিংবা ল্যাপটপে এটি ইন্সটল করে নিন। এরপর অ্যাপসটি ওপেন করুন। এর আগে প্রথমেই আপনাকে একটি ফেসবুক একাউন্ট খুলতে হবে। ফেক ফেসবুক অ্যাকাউন্ট কিভাবে খুলবেন এটি দেখতে এখানে ক্লিক করুন।

এরপর আপনার যদি একটি ফেক অ্যাকাউন্ট খোলা হয়ে থাকে অথবা আপনার যদি ইতিমধ্যে একটি ফেক অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে Raje liker অ্যাপসটি ওপেন করুন। এরপর আপনি আপনার এই ফেসবুক অ্যাকাউন্টটি দিয়ে এখানে লগইন করুন। তাহলে আপনার সামনে Raje liker অ্যাপসটি ওপেন হয়ে যাবে।

ওপেন হওয়ার পর আপনি আমার ওয়েবসাইটে ইতিমধ্যে পাবলিশ হওয়া একটি পোস্ট দেয়া আছে সেটি ফ্রি ফেসবুক ফলোয়ার এবং অটো ফেসবুক ফলোয়ার্স সম্পর্কে। আগের পোস্টটি দেখেন তাহলে আপনি এই কাজটিও করতে পারবেন কারণ আগে যেভাবে আমি দেখিয়েছি সেভাবে আপনি যদি এই রাজ লাইকার অ্যাপসটি ব্যবহার করেন তাহলে আপনি আনলিমিটেড facebook ফলোয়ার নিতে পারবেন।


আগের পোস্টে দেখতে এখানে ক্লিক করুন এবং সেখানে দেখে আপনি সেটি চেষ্টা করার পর এই রাজি লাইকার অ্যাপস টি ব্যবহার করার চেষ্টা করুন।

এরপরেও যদি আপনি অ্যাপসটি ব্যবহার করে অটো ফেসবুক ফলোয়ার নিতে না পারেন তাহলে আপনি ইউটিউবে গিয়ে এই বিষয়ে বিস্তারিত দেখতে পারেন। আপনি এই এপস টি ব্যবহার করে আনলিমিটেড ফেসবুক ফলোয়ার নিতে পারবেন খুব সহজেই।

শেষ কথা

ফেসবুক অটো ফলোয়ার কিভাবে নিবেন এবং আনলিমিটেড facebook ফলোয়ার কিভাবে পাবেন তার বিস্তারিত আলোচনা করলাম আজকে পোস্টে আপনার কাছে যদি আমাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার পরিচিত ব্যক্তিদের কাছে শেয়ার করবেন যাতে করে তারাও এই পোস্টটি পড়ে উপকৃত হতে পারে।

আপনি যদি আমাদের এই পোস্টটি ভালভাবে পড়ে থাকেন তাহলে অবশ্যই সবকিছু বুঝে গেছেন। এই বিষয়ে যদি কোন মন্তব্য থেকে থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন কারণ আমরা প্রত্যেকের কমেন্ট রিভিউ করি ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url