দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

আপনি কি দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ সম্পর্কে জানতে ইচ্ছুক? আপনি যদি দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ সম্পর্কে জনতে চান তাহলে আপনি সঠিক যায়গায় এসেছেন। আমরা এখন আপনাদেরকে জানাবো দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ সম্পর্কে।
দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ
আপনাদের মাঝে অনেকে আছেন যারা সহবাস করতে গিয়ে দীর্ঘ সময় থাকতে পারেন না। আপনি যদি সহবাস করতে গিয়ে বেশিক্ষণ না থাকতে পারেন তাহলে এই নিবন্ধন সম্পূর্ণ পড়ুন কারন এই নিবন্ধনটি আপনাদের জন্যই তৈরি কারা হয়ে হয়েছে।
ইভিভিটিভি

ভূমিকা - দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

মানব জীবনের সব আশা একটি গুরুত্বপূর্ণ এবং স্বাভাবিক অংশ। আমাদের শারীরিক এবং মানসিক সুস্থতা দান করার জন্য সহবাস করা খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘ সময় সহবাস করার মাধ্যমে আমাদের অনেকের সম্পর্ক আরো দীর্ঘ হয়। সহবাস প্রত্যেকটা মানুষের জন্য প্রয়োজন শারীরিক এবং মানসিক শান্তি প্রদান করার জন্য।

আপনাদের মাঝে কোন কোন মানুষের অনেক গোপনিয় সমস্যা থাকে যে সমস্যা সম্পর্কে কাউকে বলতে পারে না। তারা তাদের গোপন সমস্যার সমস্যা সমাধান করার জন্য ডক্টর এর কাছে যেতে পারে না। আপনাদের কথা চিন্তাা করে এই নিবন্ধনটি তৈরি করেছি।

আপনারা আপনি অনেক সময় চিন্তা করেন ডক্টর কাছে যাওয়া ছাড়াই আপনি ঘরে বসে এই চিকিৎসা পেতে পারেন কিনা। হ্যাঁ অবশ্যই পারবেন আপনি কোন ডাক্তারের পরামর্শ ছাড়াই এদেরকে সমস্যা সহবাস করতেন। চলুন তাহলে দেরি না করে প্রকৃত ঔষধ সম্পর্কে জেনে নেওয়া যাক।

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ খুবই গুরুত্বপূর্ণ। প্রকৃত ঔষধ মানবদেহে খুব দ্রুত কাজ করে না কিন্তু ঔষধ আস্তে আস্তে কাজ করে এটি পরবর্তী জন্য ভালো। আপনি যদি প্রকৃত ঔষধ ব্যবহার করেন তাহলে আপনি খুব সহজেই অনেক শক্তি পাবেন এবং এই ওষুধ কার্যকর হতে এই ঔষধ আপনার শরীরে কাজ করতে কিছুদিন সময় লাগলেও পরবর্তীতে এটি আপনার অনেক কাজে আসবে আপনি অনেকক্ষণ ধরে সহবাস করতে পারবেন। প্রাকৃতিক ঔষধের ব্যবহার প্রায় দীর্ঘকাল ধরে চলে এসেছে তাই এর কার্যকারিতা অনেক। প্রাচীনকাল থেকে প্রাকৃতিক ঔষধের গুরুত্ব বেশি রয়েছে।


আপনি যদি এদেরকে সময় সহবাস করতে চান তাহলে আপনি অবশ্যই প্রকৃত ঔষধ ব্যবহার করবেন। এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে প্রাকৃতিক ঔষধ কি ধরনের ওষুধ আপনি ব্যবহার করবেন কি ধরনের প্রকৃষ্টিকো ওষুধ ব্যবহার করা উচিত। আমি আপনাদেরকে এখন প্রকৃত ঔষধের ধরন বলবো আপনি এই ধরনের প্রকৃতিক ঔষধ ব্যবহার করতে পারেন।

প্রাকৃতিক ওষুধের ধরন

সহবাস করার জন্য প্রকৃত ঔষধের ধরন অনেক রয়েছে আপনাকে জানতে হবে সেই প্রকৃত ধরনের ঔষধ। প্রাকৃতিক ঔষধের ধরন অনেক রয়েছে তবে আপনাকে জানতে হবে সঠিক প্রকৃত ঔষধের ধরন। কিন্তু সময় সহবাস করার জন্য নিম্নলিখিত ও প্রকৃত ঔষধি ধরনের গুলি হতে পারে।

আমলকি বা আমলাঃ এটাই ভিটামিন সি আন্টিঅক্সিডেন্ট, ও আরও অনেক গুণধমী উপাদানের ভরপূর। আপনি যদি আমলকি বা আমলা খান তাহলে আপনার কিছুটা হলেও সহবাস করার শক্তি বৃদ্ধি পাবে। এটি আপনার শরীরকে আরো উন্নতি করতে সহযোগিতা করতে পারে। এবং আপনার সহবাস করার সময়টিকে আরও বৃদ্ধি করে দিতে পারে।

শতাবরিঃ শতিবরি হচ্ছে ভিটামিন এ (A), সিলিমারিন ও ফোলেটিক অ্যাসিডে ধনাত্মক ভাবে মমৃদ্ধ। এটার মধ্যে যেহেতু পোচের পরিমাণ ভিটামিন এ রয়েছে তাই আপনাকে অনেক সাহায্য করবে দীর্ঘ সময় সহবাস করার। আপনি যদি এগুলো সেবন করেন তাহলে সাথে সাথে কাজ করবেনা অবশ্যই এই ওষুধগুলো ভাই প্রাকৃতিক ওষুধগুলো কাজ করার জন্য কিছু জিনিস সময় লাগবে যেমন এক সপ্তা কিংবা এক মাস এই ওষুধ গুলো খুবই আস্তে অনেক দিন পর কাজ করে। 

শিলাজিতঃ শিলাজিতা এই প্রকিত ঔষধ টি সব জায়গায় পাওয়া যায়না এই এই ওষুধটি শুধু পুরান তাতে খেয়ে মালের পর্বত এলাকায় সৃষ্টি হয়ে থাকে আপনি পড়াতে হিমালয় এলাকা থেকে এই ওষুধটি সরবরাহ করতে পারেন। এই প্রাকৃতিক ঔষধে রয়েছে আমিনো এসিড, ফুলভিক এসিড, আরো অনেক উপাদান রয়েছে এই ওষুধটির মধ্যে তাই আপনি যদি এই ওষুধটি সরবরাহ করে সেবন করতে পারেন তাহলে খুব সহজে আপনি অনেক ভাল ফলাফল পেতে পারেন।

আপনি যেহেতু হিমালয় পর্বতে গিয়ে এই ধরনের ওষুধ আনতে পারবেনা আপনি যদি প্রতিদিন বাজারে কিংবা হাটে খোঁজ করেন তাহলে আপনি এই ওষুধ সম্পর্কে পেয়ে যাবেন। অথবা আপনি যদি এই ওষুধ সম্পর্কে অনলাইনে খোঁজ করেন তাহলে আপনি অনলাইন থেকে খুব সহজেই এই এই ওষুধটি আপনি কিনতে পারবেন তা আবার ঘরে বসে।

অশ্বগন্ধঃ এটি একটি এমন আয়ুর্বেদিক ঔষধ হিসেবে পরিচিত এবং এটি স্থির শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের উন্নতি করতে সাহায্য করতে পারে। এটা যেহেতু একটি আয়ুর্বেদিক ঔষধ সেবন করে খুব ভালো ফলাফল পেতে পারেন। আপনি যদি এই আরবের ওষুধ টা গ্রহণ করেন তাহলে আপনি শারীরিক দিক থেকে অনেক শক্তি পাবেন।

কপিকচুঃ এটি শিমুলের মাধ্যমে শরীরে জীবনের সমগ্র সমৃদ্ধি এবং শরীরের সক্রিয়তা বাড়তে সাহায্য করে। আপনার চেয়ে কোষগুলি দুর্বল হয়ে গিয়েছে সেই দুর্বল কোষগুলিতে আরো সচেতন করতে পারে এই ওষুধটি। তাই আপনি খুব দ্রুত নিজের সেই শক্তিকে বৃদ্ধি করতে নিজের শারীরিক এবং মাসিক শক্তিতে বৃদ্ধি করতে অথবা দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ হিসেবে আপনি এই ওষুধটি সেবন করুন।

উপরোক্ত এই প্রকৃত ঔষধ গুলি সেবন করার আগে অবশ্যই আপনি বিশেষজ্ঞদের পরামর্শ নিবেন। এই ঔষধ গুলি খুবই মারাত্মক এবং খুবই শক্তিশালী এই জন্য নিজে থেকে কখনোই খাওয়ার চেষ্টা করবেন না। এই ঔষধ গুলি ব্যবহার করার আগে অবশ্যই বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী ব্যবহার করার চেষ্টা করবেন।

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ গুরুত্বপূর্ণ

দেখে সবার সহবাস করার প্রকৃত ঔষধ গুরুত্বপূর্ণ খুবই কি সমস্যা করার প্রকৃত ঔষধ গুরুত্বপূর্ণ এর মূল কারণ হচ্ছে এই ওষুধটি আপনার সারা জীবনের জন্য আপনার শক্তি ধরে রাখতে সাহায্য করবে। আপনি যদি বিভিন্ন ওষুধ খেলে দীর্ঘ সময় সহবাস করতে চান তাহলে আপনি তা পারবেন না।

এতে করে আস্তে আস্তে আপনার আরো ক্ষতি হতে পারে আপনার সহবাস করার শক্তি আরো কমে যেতে পারে ওষুধ সেবনের মধ্য দিয়ে। তাই আপনি চেষ্টা করবেন দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ ব্যবহার করার। উপরে আমরা কয়েকটি দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ সম্পর্কে জেনেছি। দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ হিসেবে আপনি নিম্নলিখিত খাবার গুলি খেতে পারেন।
  • সবুজ শাকসবজি
  • প্রোটিন যেমন মাংস,, মাছ ডাল, ইত্যাদি
  • গারো ধারাবাহিক খাবার। যেমন সূজি, ওটস, মাস্টার্ড
  • দুধ দই এবং দুধ প্রস্তুতি শক্তি এবং ক্যালসিয়াম উৎস হিসেবে কাজ করতে পারে।
  • নারকেল ও তেল সবজি মাংস এবং গ্রেস এবং প্রস্তুতি হিসেবে ব্যবহার করতে পারে।

রসুনঃ প্রকৃতিক ঔষধ হিসেবে রসুন খুবই একটি কার্যকরী। আপনি যদি প্রতিদিন করে রসুন খেতে পারেন তাহলে আপনার দীর্ঘ সময় সহবাস করার শক্তিও বেড়ে যাবে। অবশ্যই আপনি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে এক দুই কর রসুন খাবার চেষ্টা করবেন। এবং রসুন খাওয়ার সময় অবশ্যই আপনি খালি পেটে খাবেন। খালি পেটে মানে হচ্ছে আপনি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে কোন কিছু খাওয়ার আগে দুই এক কোয়াা আর রসুন খাবেন।

মধুঃ আপনি মাঝে মাঝে মধু খাওয়ার অভ্যাস করে তুলতেন এটা করে আপনার সেক্স করার ক্ষমতা আরও বৃদ্ধি পাবে। মধু খাওয়ার সময় অবশ্যই আপনি চেষ্টা করবেন অতিরিক্ত মধু না খেতে। অতিরিক্ত মধু খেলে আপনার শরীরের ক্ষতি হতে পারে। তাই আপনি সপ্তাহে কিংবা এক মাসে এক দুইবার একে দুই ফোটা করে মধু খেতে পারেন।

চকলেটঃ চকলেট খাওয়ার মাধ্যমে আপনার শরীরে সেরোটোনিন হরমোন বেড়ে যায়। আর যখনই আপনার এই মাথাটা বেড়ে যাবে তখন আপনার মনে আনন্দের পরিমাণটাও বেড়ে যাবে এবং আপনার ইচ্ছেটাও আরো বেড়ে যাবে। এটা করে আপনি আরো বেশিক্ষণ সহবাস করতে সক্ষম হবেন।
বিটঃ আপনি যদি বিট খান তাহলে আপনার সেক্স করার ক্ষমতা আরও বৃদ্ধি পাবে। এই জিনিসটি খাওয়ার পর আপনি আরো দীর্ঘ সময় সহবাস করতে পারবেন। বিট আপনার সহবাস করার ক্ষমতা কে বৃদ্ধি করতে সাহায্যা করে।

আপেলঃ আপনি কি জানেন দীর্ঘ সময় সহবাস করার জন্য আপেল খুবই উপকারী। আপনি হয়তো ভাবতে পারেন দীর্ঘ সময় সহবাস করার জন্য আপেল কিভাবে উপকারী হতে পারে। আপেল সময়ে সহবাস করতে সাহায্য করবে এর কারন আপেলে রয়েছে অ্যান্টিএক্সিডেন্ট আচ্ছা আপনার সহবাস করার ক্ষমতাকে বৃদ্ধি করে। আপনি যদি নিয়মিত একটি করে আপনি খান তাহলে আপনার রক্ত সঞ্চালন বৃদ্ধি পাবে। আর রক্ত সঞ্চালন বৃদ্ধি পেলেই আপনার সহবাস করার শক্তিও বৃদ্ধি পাবে এতে করে আপনি দীর্ঘ সময় সহবাস করতে পারবেন।

দীর্ঘ সময় সহবাস করার খাবার

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ ছাড়াও রয়েছে দীর্ঘ সময় সহবাস করার খাবার। আপনি ইচ্ছেই খাবারগুলো খেলে আপনার সহবাস করার ক্ষমতাকে আরও বৃদ্ধি করতে পারবেন। আপনি যে খাবারগুলি খেলে খুব সহজেই দীর্ঘ সময় সহবাস করতে পারবেন।

আপনি যে এত দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ খুঁজছেন সেক্ষেত্রে আপনি এই খাবার গুলির নাম জেনে আপনাকে সেই ওষুধগুলি থেকে ফিরে থাকে আপনারই উপকার হবে। আপনি নিম্নলিখিত এই খাবারগুলি নিয়ম অনুযায়ী খেয়ে খুব সহজে দীর্ঘ সময় সহবাস করতে পারবেন।


ডিম, দুধ. ডিম, কলা, আপেল, বিট, মধু. তরমুজ, কফি, বাদাম, জিংক জাতিয় খাবার, চেরি ফল আপনি যদি এই সমস্ত খাবার খান তাহলে খুব শীঘ্রই এবং খুব দ্রুত আপনার দীর্ঘ সময় সহবাস করার ক্ষমতা বেড়ে যাবে। দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ এই খাবারগুলি হতে পারে। এই খাবারগুলি আপনার দীর্ঘ সময় সহবাস করার শক্তি প্রদান করতে পারে। আপনি চেষ্টা করবেন এ সমস্ত খাবার খেতে।

আমাদের শেষ কথা - দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

আমরা এতক্ষন আলোচনা করলাম দীর্ঘ সময় সহবাস করার খাবারের সম্পর্কে এবং দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ সম্পর্কে। কিভাবে আপনি দীর্ঘ সময় সহবাস করতে পারবেন সেই সম্পর্কে আমরা চেয়েছি আজকের এই নিবন্ধনটির মাধ্যমে।

এ বিষয়ে যদি আপনার কোন মতামত থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন কারণ আমরা প্রত্যেকের কমেন্টে রিভিউ করি। এরকম আরো গুরুত্বপূর্ণ তথ্য পেতে আমাদের ওয়েবসাইটি প্রতিদিন করুন কারণ এরকম নতুন নতুন তথ্য আমরা প্রতিদিন প্রকাশ করে থাকি।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url