বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় জানলে লস

বাংলাদেশের সব গেম খেলে টাকা ইনকাম করা যায় না। আপনি কি বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় এ ব্যাপারে জানতে চান? আপনি যদি বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় এটি জানতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।
বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়
আপনি যদি আমাদের এ নিবন্ধনটি পড়েন তাহলে আপনি জানতে পারবেন বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় তার বিস্তারিত।

সূচিপত্রঃ বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

ইভিভিটিভি

ভূমিকা - বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

বর্তমানে বাংলাদেশে অনেক ধরনের বাংলাদেশি সাইট রয়েছে যেগুলি গেম খেলার মাধ্যমে খুব সহজে টাকা আয় কারা যায়। অনেকেই রয়েছেন যারা বর্তমানে গেম খেলে বাংলাদেশ থেকে হাজার হাজার টাকা ইনকাম করছেন। আপনি চাইলে তাদের মত হাজার হাজার টাকা ইনকাম করবেন। ইনকাম করার জন্য অবশ্যই আপনাদেরকে জানতে হবে বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় সেই জ্ঞানগুলোর সঠিক নাম এবং সঠিক ধারণা। 

মরা এই নিবন্ধনটির মাধ্যমে এই সকল নিয়মই আলোচনা করব এবং কয়েকটি গেম এর নাম বলব যে গেমগুলি খেলে আপনি খুব সহজেই অর্থ ইনকাম করতে পারেন। বাংলাদেশ ইনকাম করার জন্য অনেক ধরনের গেম রয়েছে তার মধ্য থেকে আমি কয়েকটি গেমের কথা উল্লেখ করছে আপনি এই সকল গেম খেলে খুব সহজেই বাংলাদেশে বসে টাকা ইনকাম করতে পারবেন তা আবার গেম খেলে।

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় এটা একটি খুবই সাধারণ প্রশ্ন? তাই প্রত্যেকেই এই প্রশ্ন ঠিক করে থাকেন যে বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়? বাংলাদেশের গেম খেলে টাকা আয় করা যায় এই গেমগুলোর মধ্যে সবথেকে জনপ্রিয় গেম হলো ফ্রি ফায়ার, পাবজি আরো কয়েক ধরনের গেম রয়েছে নিচে উল্লেখ করা হলো। আপনি নিম্নলিখিত জ্ঞানগুলি খেলে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন।
  • ফ্রী ফায়ার
  • পাবজি
  • ডোটা ২
  • মোবাইল লেজেন্ড
  • অনলাইন ক্যাসিনো গেমি
  • বিগকাশ গেম
  • ফুটবল
  • কার রেসিং
  • ভিডিও গেম

ফ্রী ফায়ার গেম খেলে টাকা ইনকাম করা

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় তার মধ্য থেকে সবথেকে জনপ্রিয় একটি টাকা ইনকাম করার গেম হল ফ্রী ফায়ার। বর্তমান সময়ে ফ্রী ফায়ার খুবই একটি জনপ্রিয় ভিডিও গেম। বর্তমানে প্রত্যেকটি ছেলেমেয়ে এই গেমটি খেলে থাকেন। তবে এর সঠিক ব্যবহার না করাতেই এরা শুধু খেলতেই পারে এখান থেকে টাকা ইনকাম করতে পারেনা।

আবার অনেকেই রয়েছেন যারা এই ফ্রি ফায়ার গেমটি খেলে খুব সহজেই অনেক টাকা ইনকাম করছে। আপনি হয়তো ভাবছেন ফ্রী ফায়ার গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যাবে? এখানে তো টাকা ইনকাম করার কোন সিস্টেম নেই। হ্যাঁ অবশ্যই সিস্টেম নেই কিন্তু এখান থেকে আপনি যদি একটু বুদ্ধি খাটাতে পারেন তাহলে ফ্রি ফায়ার গেম খেলেই আপনি খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন।

আপনি জানেন ফ্রী ফায়ার যেহেতু একটি অনলাইন ভিডিও গেম। আপনি চাইলে যে কোন দেশের ব্রান্ডের লোকের সঙ্গে এবং যেকোনো স্থানের লোকের সঙ্গে আপনি খুব সহজেই এই গেমটি খেলতে পারেন। তবে আপনি এই গেমটি খেলার সময় এই গেমের ভিডিও রেকর্ড করবেন রেকর্ড করে আপনি একটি ফেসবুক পেজ খুলবেন যে ফেসবুক পেজে প্রতিদিন আপনার গেম খেলার ভিডিওগুলি আপলোড করবেন।

আপনি যদি এভাবে টাকা ইনকাম করা খুবই কঠিন মনে করেন তাহলে আপনার জন্য আরেকটি সহজ মাধ্যম হলো ভিডিও গেমের মাধ্যমে আপনি অন্যজনের সঙ্গে খেলে তার সঙ্গে নির্দিষ্ট পরিমাণের একটি অর্থ দিয়ে খেলতে পারেন। এর মানে হল আপনি যখন তার সঙ্গে টাকা দিয়ে খেলবেন তখন আপনি যদি সেখানে হেরে যান তখন তাকে টাকা দিতে হবে,

এবং আপনি যদি যেতে চান তখন সে আপনাকে টাকা দিবে। আপনি আপনার নিজের এলাকার মানুষের সঙ্গেও খেলতে পারেন। অথবা আপনি চাইলে অনলাইনে যে কারো সঙ্গে খেলতে পারেন। তাহলে বুঝতেই পারছেন ফ্রী ফায়ার গেম খেলে টাকা ইনকাম করা খুবই সহজ। বর্তমানে অনেকেই রয়েছেন যারা ফ্রী ফায়ার গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম করছে প্রতি মাসে আপনিও পারবেন শুধু একটু চেষ্টার প্রয়োজন।

পাবজি গেম খেলে টাকা ইনকাম করা

আপনি কি চিন্তিত বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় এই বিষয়ে সম্পর্কে জানার জন্য।ফ্রী ফায়ার মতন আরেকটি গেম পাবজি এই pubg গেমটি বর্তমানে খুবই জনপ্রিয় এটি ভিডিও গেম। আপনি হয়তো ভাবছেন পাবজি গেম খেলে টাকা ইনকাম করা কিভাবে সম্ভব? আপনি হয়তো জানেন না বর্তমানে সব ধরনের গেম খেলে টাকা ইনকাম করা যায়।

পাবজি গেমটি প্রায় অনেকটাই ফ্রী ফায়ার গেম এর মতন তাই আপনি এই গেমটি খেলেও টাকা ইনকাম করতে পারেন। এটি যেহেতু একটি ভিডিও গেম তাই আপনি যেকোন সঙ্গে যে কোন মানুষের সঙ্গে আপনি খুব সহজেই এই গেমে যুক্ত করে নিয়ে তাকে তার সঙ্গে খেলতে পারবেন। অথবা আপনি যদি চান আপনার কাছে কোন টাকা নেই অথবা আপনি যদি চান আপনি অনলাইনের মাধ্যমে ভিডিও গেম খেলে কিভাবে টাকা ইনকাম করবেন না।

তাহলে আপনি প্রথমে একটি ফেসবুক পেজ তৈরি করতে পারেন। এবং সেখানে আপনার ফেসবুক পেজটি ভালোভাবে কাস্টমাইজ করতে হবে। এরপর সেখানে আপনার pubg গেম খেলার নিত্যনতুন প্রতিদিন একটি করে হলেও ভিডিও আপলোড করতে হবে। এভাবে প্রতিদিন আপলোড করার পর টাকা ইনকাম করার জন্য নির্দিষ্ট একটি লাইক এবং সাবস্ক্রাইবার ওয়াচ টাইমের প্রয়োজন হয় ফেসবুকে।

আপনি ফেসবুকে সকল শর্ত অনুসরণ করে আপনি তাদের সকল স্বার্থ পূরণ করার পর মনিটাইজেশনের জন্য আবেদন করবেন। তারা আপনাকে আপনার ফেসবুক পেজে মনিটাইজেশন প্রদান করবেন। এরপর থেকে আপনি ইনকাম করতে পারবেন এরপর আপনি যত ভিজিটর আনবেন আপনি তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।

অনলাইন ক্যাসিনো গেম খেলে টাকা ইনকাম

আপনি যদি চিন্তা করে থাকেন বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় তাহলে অনলাইন ক্যাসিনো গেম আপনার জন্য। বর্তমানে অনলাইনে ক্যাসিনো গেম এখনো চলে। এবং আপনি যদি বাংলাদেশের অফলাইনে ক্যাসিও গেম খেলতে চান তাহলে কখনোই পারবেন না কারণ অফলাইন ক্যাসিনো গেমগুলিকে সরকার নিষিদ্ধ করেছে।

বর্তমানে ক্যাসিনো গেম নিষিদ্ধ করার পরও বাংলাদেশের অনেক লোক অনলাইনে ক্যাসিনো গেম খেলে হাজার হাজার টাকা ইনকাম করছে। তবে অন্যান্য দেশগুলোতে যেমন ভারত, পাকিস্তান, যুক্তরাষ্ট্র, চীন ইত্যাদি সকল দেশেই ক্যাসিনো গেম উপলব্ধ রয়েছে। ক্যাসিনো গেম খেলে টাকা ইনকাম করার জন্য আপনাকে সেখানে টাকা ডিপোজিট করতে হবে।

আপনার যদি যথেষ্ট পরিমাণ টাকা থাকে তাহলে আপনি এই গেমটি খেলতে পারেন। আপনি যদি একজন নিম্ন মধ্যবিত্ত পরিবারের কেউ হয়ে থাকেন এবং আপনি এই গেমটি খেলতে চান তাহলে এটি সম্পূর্ণ ভুল পথে যাচ্ছেন। এই গেমটি আপনার জন্য না। যাদের অনেক টাকা পয়সা রয়েছে তারা শুধু এই গেমটি খেলতে পারেন।

এর মূল কারণ হচ্ছে ক্যাসিনো গেম খুবই কঠিন কঠিন একটি ক্যাম্প এই ক্যামটি সবাইকে খেলতে পারেনা এবং ভালোভাবে না খেলতে পারার কারণে সেখানে তাদের অনেক টাকা লস হয়। ক্যাসিনো গেম খেলার জন্য অবশ্যই একটি ধনী সম্ভ্রান্ত পরিবারের কেউ একজন হতে হবে লস গেলে কোন কিছু হবে না এরকম একজন লোক এই গানগুলি খেলতে পারে।

এবং শুধু খেললেই হবে না শুধু টাকা পয়সা থাকলে হবে না এখানে আপনার যথেষ্ট পরিমাণের দক্ষতা এবং সকল ধরনের নিয়ম জানতে হবে। আপনি এখানকার কোন নিয়ম না জানে আপনি কখনোই এই গেমটি খেলতে পারবেন না এবং সেখান থেকে টাকা লাভ করতে পারবেন না। আপনি যদি ক্যাসিনো গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই প্রথমে এই বিষয়ে অধিকতর জ্ঞান অর্জন করুন।

ডোটা ২ গেম খেলে টাকা ইনকাম

ডোটা ২ গেম খেলে টাকা ইনকাম করা খুবি সহজ। আপনি এই গেমটি খুব সহজেই প্লে স্টোর থেকে পেয়ে যেতে পারেন। এই গেমটি খেলেও টাকা ইনকাম করা যায়। এই গেমটিও খুব একটি জনপ্রিয় না এর মূল কারণ হচ্ছে এই গেমটির নাম সবাই জানে না এর কারণে এই গেমটি অতটা গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় না। 

তবে এই গেমটি খেলে অনেকে অনেক টাকা ইনকাম করছে তাই আপনিও এই গেমটি খেলে টাকা ইনকাম করতে পারবেন। তার সম্পূর্ণ প্রসেস এই অ্যাপসটির মধ্যে দেওয়া রয়েছে। প্রথম প্লে স্টোর থেকে আপনার ফোনে ডোটা ২ গেম টি ইনিস্টল করে নিনি।

এর পর তাদের দেখানো নিয়ম অনুশরন করে গেম খেলে টাকা ইনকাম করতে পারেন। এই গেম খেলে কিভাবে কিভাবে টাকা ইনকাম করবেন তার সমস্ত প্রশেস যেহুতু এই গেমটির মধ্যে রয়েছে তাই আপনি তাদরে দেখানো নিয়ম অনুশরন করে গেমটি খেলা শুরু করে ‍দিতে পারেন।

মোবাইল লেজেন্ড গেম খেলে টাকা ইনকাম

বর্তমানে বাংলাদেশের মধ্যে টাকা ইনকাম করার জন্য আরেকটি সব থেকে সেরা জনপ্রিয় গেম হলো মোবাইল লেজেন্ড গেম। বর্তমান সময়ে মোবাইল লেজেন্ড গেম খেলে টাকা ইনকাম করা খুবি সহজ হয়ে দারিয়েছে । এই গেমটি খেলার জন্য আপনাকে কারো সঙ্গী লাগবে না আপনি চাইলে একা একাই অনলাইনে এই গানটি খেলা শুরু করে দিতে পারেন।

এই গেমটি খেলা শুরু করে টাকা ইনকাম করতে হলে প্রথমে আপনাকে প্লে স্টোর থেকে এই গেমটি ডাউনলোড করতে হবে। এরপরে আপনার ফোনে ইন্সটল করার পর তাদের অ্যাপটি ওপেন করুন। এরপর আপনি সেখানে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। এরপর আপনি তাদের সকল নিয়ম এবং রুলস দেখে নিন। এরপর আপনি তাদেরকে খেলা শুরু করে দিন। তাহলে দেখবেন খুব সহজে আপনি এই গেমটি খেলে টাকা ইনকাম করতে পারছেন।

ভিডিও গেম খেলে টাকা ইনকাম

আপনার হয়তো প্রশ্ন থাকতে পারে বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়। বর্তমান সময়ে ভিডিও গেম খেলে টাকা ইনকাম করা খুবই সহজ। ভিডিও গেম খেলে টাকা ইনকাম করার জন্য আপনার একজন সঙ্গিনী লাগবে অথবা আপনি চাইলে অনলাইনে যে কোন সঙ্গে এই গেমটি খেলতে পারেন।

গেমটি খেলার আগে অবশ্যই আপনাকে তাদের সঙ্গে চুক্তি করতে হবে এই গেমের ভিতরে যেমন টাকা ডিপোজিট করা এবং টাকা কোন সিস্টেম নেই এজন্য আপনাকে আপনি যার সঙ্গে খেলতে চান ভিডিও গেমটি তার সঙ্গে প্রথমে আপনাকে যোগাযোগ করতে হবে এবং তার সঙ্গে একটি চুক্তি করতে হবে। এরপর আপনারা দুজন মিলে এই গেমটি খেলা শুরু করে দিতে পারেন।

ভিডিও গেম গুলুর মধ্যে রয়েছে ( ফ্রি ফায়ার, পাবজি ) ইত্যাদি আর অনেক গেম রয়েছে।ভিডিও গেম খেলে বিভিন্ন ভাব ইনকাম করা যায়। উদাহারণ ঃ পাবজি, ফ্রি ফায়ার ‍উপরক্ত নিয়ম দেখে নিন।

কার রেসিং গেম খেলে টাকা ইনকাম

বর্তমান সময়ে অনেক কার রেসিং গেম রয়েছে যে গেম গুলো খেলে খূব সহজে টাকা আয় করা যায়। বাংলাদেশে এই গেম গুলোর ব্যবহার অনেকে জানেন না। তবে একথা না বললেই নয় যে সকল ধরণের কার রেসিং গেম খেলে টাকা ইনকাম করার যায় না।

তাই আপনি এই কার রেসিং গেম খেলার আগে আপনি ভাল ভাবে দেখে নিবেন সঠিক কার রেসিং গেম। সঠিক গেমটি আপনি প্লেস্টর থেকে খুঁজে নিতে পারন। এই বিষয়ে আর তথ্য পেতে হলে আপনি এই কার রেসিং গেম খেলে টাকা ইনকাম এইটা লিখে ইউটিউ থেকে দেখে নেতে পারেন।’

ফুটবল গেম খেলে টাকা ইনকাম

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়? তাহলে এর মধ্য থেকে সবথেকে জনপ্রিয় একটি উত্তর হল ফুটবল গেম খেলে টাকা ইনকাম। ফুটবল গেম খেলে টাকা ইনকাম করার অনেক নিয়ম রয়েছে। যেমনঃ ফুটবল গেম খেলার সময় সেই গেমটি ফেসবুকে অথাব ইউটিউব এ এই গেম টি লাইভ করে টাকা ইনকাম করতে পারেন।

তবে সকল ধরনের ফুটবল গেমে এই বিষয়টি করবেন না। প্রথমে আপনি সব থেকে জনপ্রিয় গেম টি খুজে বের করবেন তারপর আপনি এই গেমটি খেলে লাইভ করে করতে পারেন। তবে এ কথা মনে রাখবেন সব গেমের নিদিষ্ট একটি নিয়ম রয়েছে। অবশ্যই এই গেমের সকল নিয়ম অনুশন করে খেলতে শুরু করবেন তাহলে আপনি খুব সহজে এই গেম গুলো িখেলে টাকা ইনকাম করতে পাবেন।

বিগ কেশ গেম খেলে টাকা ইনকাম

বিগ কেশ এই গেমটি খূবি পুরাতুন ও জনপ্রিয় একটি গেম। বিগ কেশ গেম খেলে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে প্লে স্টোর থেকে এই গেমটি ডাউনলোড করতে হবে। এরপর তাদের সকল নিয়ম অনুসরণ করে সেখানে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং তাদের সকল রুলস অনুসরণ করে ক্যামটি খেলতে হবে তাহলে আপনি সেখান থেকে গেম খেলে টাকা ইনকাম করে পেমেন্ট পাবেন।

আমাদের শেষ কথা

আমরা এতক্ষণ জানলাম বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় এই বিষয়ে এবং আমরা অনেক কয়টি গেম দেখলাম যে বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় তার বিস্তারিত। কিভাবে সেই গ্রুপ গেমগুলি খেলবেন কি কি নিয়ম অনুসরণ করবেন কি কি নিয়ম অনুসরণ করে আপনি টাকা ইনকাম করতে পারবেন তার বিস্তারিত।

এ বিষয়ে যদি আপনার কোন মতামত থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন কারণ আমরা প্রত্যেকের কমেন্টের রিভিউ করি। এরকম গুরুত্বপূর্ণ তথ্য আমরা প্রতিদিন আপডেট করে থাকি আপনি যদি এরকম গুরুত্বপূর্ণ তথ্য পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • CHRISTIN
    CHRISTIN March 23, 2024 at 3:19 PM

    সুন্দর তথ্য

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url