মাত্র ১৩000 টাকা দিয়ে শুরু করে নিজের ব্যবসা! প্রতি মাসে আয় হবে চাকরির দ্বিগুণ

মাত্র ১৩ হাজার টাকা দিয়ে শুরু করুন নিজের ব্যবসা! প্রতি মাসে আয় হবে চাকরির দ্বিগুণ। এই কথাটা শুনে হয়তো আপনার একটু অবাক লাগছে কিন্তু এতে অবাক হওয়ার কিছু নাই এই কথাটা আসলে সত্যি আপনি চাইলে বাড়িতে বসে এই ব্যবসাটি শুরু করতে পারবেন।
মাত্র ১৩000 টাকা দিয়ে শুরু করে নিজের ব্যবসা! প্রতি মাসে আয় হবে চাকরির দ্বিগুণ
image design: evvtv.com
মাত্র ১৩ হাজার টাকা দিয়ে বিজনেস শুরু করে কিভাবে প্রতি মাসে চাকরির দিকে টাকা ইনকাম করবেন এই বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেছি পুরো পোস্ট জুড়ে। তাই সম্পূর্ণ জানতে আমাদের এই পোস্টটি সম্পন্ন করবেন।
সূচিপত্র 

মাত্র ১৩০০০ টাকায় ব্যবসা শুরু করার আইডিয়া

আপনি যদি ১৩ হাজার টাকায় বিজনেস শুরু করতে চান তাহলে প্রথম অবস্থায় আপনাকে অবশ্যই হোম বেইসড ব্যবসা শুরু করতে হবে আপনার জন্য হোম বেইসড ব্যবসা সবথেকে ভালো হবে। যেমন ফ্রিল্যান্সিং ই-কমার্স বা সেবা প্রদান করা। অথবা আপনি যেকোনো পণ্য কেনাবেচা করতে পারেন।যেটাকে আমরা ফ্রিল্যান্সিং এর ভাষায় ডিজিটাল মার্কেটিং বলি।

অনুসন্ধান করুন মার্কেট

প্রথমে আপনি যদি ফ্রিল্যান্সিং কিংবা ই-কমার্স কিংবা সেবা প্রদান করতে চান অথবা আপনি যদি প্রোডাক্ট কেনাবেচা করতে চান তাহলে অবশ্যই আপনাকে প্রথম অবস্থায় মার্কেটপ্লেস খোঁজ করতে হবে। এবং ভালো মার্কেট প্রাইস আপনাকে খুজে বের করতে হবে যেখান থেকে আপনি আপনার সমস্ত ধরনের সেবা কিংবা কেনাবেচা করতে পারেন।

আপনি যদি সঠিকভাবে ডিজিটাল মার্কেটিং এর কাজটি করতে পারেন তাহলে আপনি মাসে লাখ টাকা ইনকাম করতে পারবেন অনাশে।

সামাজিক যোগাযোগ বাড়ান

আপনি যদি ডিজিটাল মার্কেটিং করতে চান কিংবা ফ্রিল্যান্সিং সেবা বা ই-কমার্স কিংবা ফ্রিল্যান্সিং করতে চান তাহলে অবশ্যই আপনাকে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে হবে। সোশ্যাল মিডিয়ার ব্যাপারে মাধ্যমে আপনাকে ট্রাফিক এ চ্যানেল করতে হবে।


সোশ্যাল মিডিয়া এখন প্রায় অনেকে ব্যবহার করছে। তাই আপনি যদি সোশ্যাল মিডিয়া ব্যবহার করে আপনার সেবা প্রদান করেন তাহলে খুব সহজেই আপনি আপনার ব্যবসার মধ্যে উন্নতি লাভ করবেন।

শেষ কথা

আমরা এতক্ষণ আপনাকে বিজনেস আইডিয়া দেওয়ার চেষ্টা করেছি আপনি যদি আমাদের এই পোস্টটি সম্পন্ন করে থাকেন তাহলে অবশ্যই কিছু ধারনা পেয়েছে। আপনি যদি এই পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধু বান্ধবের কাছে এই পোস্টটি শেয়ার করবেন, যাতে করে তারাও এই পোস্টটি করে উপকৃত হতে পারে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url