ঘরে বসে আয় করুন ১৫০০০- ২০০০০ টাকা প্রতি মাসে

ঘরে বসে কিভাবে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করা যায় আজকে আমি এই বিষয়ে আপনাকে জানাবো। আপনি যদি মাসে লক্ষ টাকা ইনকাম করতে চান ঘরে বসে তাইলে আমি আপনাকে সাজেস্ট করব এই পোস্টটি সম্পূর্ণ করার জন্য। কারণ আপনি যদি এই পোস্টটি সম্পন্ন না করেন তাহলে আপনি ঘরে বসে মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন না।
ঘরে বসে আয় করুন ১৫০০০- ২০০০০ টাকা প্রতি মাসে
এবং আমি আপনাকে দেখিয়ে দিব কোন কোন উপায়ে অবলম্বন করার মাধ্যমে আপনি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করবেন অনাহাসে।
সূচিপত্র 

ঘরে বসে মাসে ১৫ থেকে ২০ হাজার টকা ইনকাম

আজকে আমি আপনাকে দেখিয়ে দিবো ‍ কিভাবে আপনি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইন কাম করতে পারেন। আপনি যদি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ঘরে বসে ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনার কাছে একটি স্মার্ট ফোন থাকতে হবে। আপনার কাছে যদি একটি স্মার্ট ফোন থেকে থাকে তাহলে আপনি খুব সহজে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

অনেকেই ফোন থাকা সত্ত্বেও টাকা ইনকাম করতে পারে না কারণ তারা সঠিক গাইডলাইন হয় না এবং তারা হয়তো জানেন না কোন কোন উপায় অবলম্বন করে টাকা ইনকাম করতে হয়। আপনি যদি না জেনে থাকেন তাহলে মনোযোগ দিয়ে পোস্ট করতে থাকুন। আপনি যদি ঘরে বসে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকায় করতে চান তাহলে অবশ্যই আপনাকে ফ্রিল্যান্সিং করতে হবে।


অনেকগুলো ভাগ রয়েছে যেগুলি আপনার দক্ষ অনুযায়ী আপনি সেখানে কাজ করতে পারেন। সেখানে কাজ করার জন্য অবশ্যই আপনাকে কোন একটি বিষয় দক্ষতা হতে হবে এবং একটি মার্কেটপ্লেস একাউন্ট তৈরি করে সেখানে আপনাকে কাজ করতে হবে।

চলুন কয়েকটি সহজ উপায় জেনে নেই যে এই কাজগুলি করলে আপনি সহজে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন প্রতি মাসে।
  • কন্টেন্ট রাইটিং
  • সিপিএ মার্কেটিং
  • নিজের পণ্য বিক্রয়
  • ব্লগিং
  • ড্রপ শিপিং

কন্টেন্ট রাইটিং

বর্তমানে আমাদের দেশে কিংবা বাহিরের দেশে অনেক ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইটে আপনি কন্টেন্টের রাইটার হিসেবে কাজ করতে পারবেন এবং সেখানে কাজ করার মাধ্যমে আপনি প্রতি মাসে ১৫০০০ টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে। এজন্য আপনি ঘরে বসে যদি মাসে ১৫০০০ টাকা ইনকাম করতে চান তাহলে সেই রকম ওয়েবসাইট খোঁজো যে ওয়েবসাইট গুলোতে কন্টেন্ট রাইটিং করে ইনকাম করা যায়।

অথবা আপনি যদি আমাদের কাছে কাজ করে মাসে ১৫০০০ টাকা ইনকাম করতে চান তাহলে আমাদের কে জানিয়ে দিবেন আমাদের যোগাযোগ ঠিকানা থেকে আমাদের ইমেইলে মেসেঞ্জার সাথে অথবা নাম্বারে কল দিয়ে বিস্তারিত জেনে নিতে পারবেন।

সিপিএ মার্কেটিং

আপনি অনলাইন এর মধ্যে ঘরে বসে সিপিএম মার্কেটিং করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। সিপিএম মার্কেটিং বিষয়ে যদি আপনার কোন অভিজ্ঞতা না থাকে তাহলে অবশ্যই আপনি google কিংবা ইউটিউব বিস্তারিত দেখে নিতে পারেন। অথবা যদি আপনার এই বিষয়ে কোনো অভিজ্ঞতা না থাকে তাহলে অবশ্যই আপনি আপনার আশে আইটি প্রতিষ্ঠান খুঁজবেন যেখান থেকে আপনি এই কাজটি শিখতে পারেন।

সেখানে ভর্তি হওয়ার আগে অবশ্যই আপনি সেই প্রতিষ্ঠান সম্পর্কে ভালো করে খোঁজখবর নিয়ে তারপর সেখানে ভর্তি হবেন। কারণ বর্তমানে অনেক আইডি প্রতিষ্ঠান রয়েছে যেগুলিতে ভর্তি হওয়ার পর তারা কোন কাজ দিতে পারেনা শুধু আপনাকে কাজ শিখিয়ে ছেড়ে দেয়।


এইজন্য আপনি যদি কোন প্রতিষ্ঠানে ভর্তি হন সেখানে ভালো করে খোঁজখবর নিয়ে তারপর আপনি ভর্তি হবেন। আপনি যদি একবার এই বিষয়টি নিয়ে দক্ষ হতে পারেন তাহলে আপনি খুব সহজেই মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

নিজের পণ্য বিক্রয়

আপনি চাইলে নিজের পণ্য বিক্রয় করে ইনকাম করতে পারবেন। বর্তমানে যুগটি হচ্ছে ডিজিটাল যুগ তাই ঘরে বসেই সবকিছু করা যায়। তাই আপনি যদি অনলাইনে ইনকাম করতে চান তাহলে আপনি আপনার নিজের পন্যঅলের প্রাথমিক বিক্রি করতে পারবেন। বর্তমানে অনলাইন প্রত্যেকটা মানুষ ব্যবহার করে ছোট থেকে শুরু করে ভুল পর্যন্ত যারা রয়েছে তারা প্রত্যেকেই অনলাইনে বেশিরভাগ সময় ব্যয় করে থাকে।

আপনি এদেরকে কাজে লাগিয়ে খুব সহজে অনলাইনে ব্যবহার করার মাধ্যমে আপনার কোন বিক্রয় করতে পারবেন এবং সেখান থেকে আপনি অনেক টাকা ইনকাম করতে পারবেন মাসে 15 থেকে 20 হাজার টাকা ইনকাম করা একেবারে সহজ ব্যাপার।

ব্লগিং

আপনি চাইলে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করবেন অনায়াসে ব্লকিং করার মাধ্যমে। আপনি যদি ব্লগিং করে ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনাকে এই বিষয়ে ধারণা থাকতে হবে আপনার যদি এ বিষয়ে কোনো ধরনের না থাকে তাহলে আপনি ইনকাম করতে পারবেন না।


আর এই বিষয়ে যদি এ ধারণা না থাকে তাহলে আপনি কোন আইটি প্রতিষ্ঠান থেকে এ বিষয়ে শিক্ষা নিয়ে ভালোভাবে কাজ শুরু করতে পারেন এবং মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। আপনি চাইলে আমাদের কাছে এই বিষয়টি শিখে আমাদের সঙ্গে কাজ করতে পারেন।

ড্রপ শিপিং

টপ শিপিং বিজনেস করে বর্তমানে আপনি ঘরে বসে আয় করতে পারবেন ১৫০০০ থেকে ২০০০০ টাকা প্রতি মাসে। ড্রপ শিপিং বিজনেস করতে আপনার কোন টাকা খরচ করতে হয় না। আপনি ফ্রিতে এই বিজনেস টি শুরু করে মাসে 15000 থেকে বিশ হাজার টাকা ইনকাম করবেন অনাহাসে।

ড্রপ শিপিং বিজনেস করার জন্য প্রথমেই আপনার একটি ওয়েবসাইট প্রয়োজন হতে পারে। আপনি ড্রপ শিপিং বিজনেস ফেসবুক পেজের মাধ্যমে করতে পারবেন। ড্রপ শিপিং বিজনেস করে আয় করতে হলে অবশ্যই আপনাকে জানতে হবে ড্রপ শিপিং বিজনেস সম্পর্কে বিস্তারিত। ড্রপ শিপিং বিজনেস করে ঘরে বসে আয় করুন ১৫০০০-২০০০০ টাকা প্রতি মাসে এর মূল কারণ এই কাজগুলি খুব সহজে করা যায় এবং খুব সহজভাবে।

ড্রপ শিপিং কিভাবে করে

অনেকের মনে প্রশ্ন থাকতে পারে ড্রপ শিপিং কিভাবে করে? ড্রাপ শিপিং বিজনেস করার জন্য আপনার কোন অর্থের প্রয়োজন হয় না। বিজনেস করার জন্য আপনার একটি ওয়েবসাইট। যেটি হবে ই-কমার্স ওয়েবসাইট এবং এটি ই-কমার্স ফেসবুক পেজ থাকতে হবে। আপনি এই ফেসবুক পেজের মাধ্যমে অথবা ই-কমার্স ওয়েবসাইটের মাধ্যমে অন্য কোন একটি ওয়েবসাইটের প্রোডাক্ট যেমন দারাজ অথবা আলিবাবা এ ধরনের প্লাটফর্ম থেকে সেই প্রোডাক্টের ডিটেলস এবং সবই সংগ্রহ করবেন।

এরপর আপনার ফেসবুক পেজ অথবা ই-কমার্স ওয়েবসাইটে ভালো মতো সাজিয়ে প্রকাশ করবেন। এবং আপনার সেই ওয়েবসাইটে অথবা ফেসবুক পেজে আপনার অর্ডার করার একটি পেজ দিবেন যাতে করে লোকজন যে প্রোডাক্টিভ পছন্দ সে প্রোডাক্টটি নেওয়ার জন্য অর্ডার করতে পারেন। আর কোন প্রোডাক্ট যদি কারো ভালো লাগে এবং সে প্রোডাক্ট দেখে যদি আপনার কাছে কেউ অর্ডার করে তাহলে সরাসরি আপনি সে অর্ডারটা পাবেন।

এরপর আপনি তার অর্ডারটা নিয়ে তার থেকে টাকা পেমেন্ট নিয়ে তার জন্য সেই নির্দিষ্ট প্রোডাক্টটি অর্ডার করে দিবেন অন্য কোন ওয়েবসাইট থেকে। এতে করে সেই ওয়েবসাইটটি সে নির্দিষ্ট প্রোডাক্ট নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিবে এবং এখান থেকে আপনি কিছু পরিমাণ কমিশন পাবেন। বিজনেস করার সময় আপনি যে কোন প্রোডাক্টের দাম আপনার ইচ্ছা মত সেট করতে পারবেন।

ড্রপ শিপিং বিজনেস কিভাবে করতে হয় এ বিষয়ে বিস্তারে জানতে অবশ্যই আপনাকে বিভিন্ন কোর্সে ভর্তি হতে হবে। আপনি চাইলে ফ্রিতে ফেসবুক করছে অথবা ইউটিউব ভিডিও দেখে এ বিষয়ে শিখতে পারেন। তাই বেশি দেরি না করে ড্রপ শিপিং বিজনেস করে ঘরে বসে আয় করুন ১৫০০০-২০০০০ টাকা প্রতি মাসে।

লেখালেখি করে আয়

আপনি চাইলে লেখালেখি করে প্রতি মাসে ১০ থেকে ১৫ হাজার টাকা ইনকাম করতে পারবেন। এবং আপনি যদি একজন প্রফেশনাল লেখক হন আপনি যদি ফাইবারে কিংবা আপনার মার্কেটপ্লেসে লেখালেখির কাজ করেন সে ক্ষেত্রে আপনি প্রতি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকার বেশি ইনকাম করতে পারবেন। লেখালেখির কাজ সহজেই পাওয়া যায়।

আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে কাজ করে প্রতি মাসে নিতে পারবেন। আবার আপনি চাইলে প্রতিমাসে সর্বচ্চ ১৫০০০ হাজার টাকা ইনকাম করতে পারেন। আপনি যদি লেখা লেখি করে ইনকাম করতে চান তাহলে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন। বর্তমান সময়ে অনেকে প্রয় প্রতিমাসে হাজার হাজার টাকা ইনকাম করছে।

আপনি যদি লেখা লেখি কাজ করে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার পূর্বের কোন দক্ষতার প্রয়োজন নেই। আপনাার শুধু লেখালেখির প্রতি একটু ভালোবাসা থাকলে এবং আপনার যদি একটি লেপটপ কিংবা ডেক্সটপ থাকে তাহলে আপনি এই কাজ করতে পারবেন ঘুব সহজে। আপনি যদি এই কাজটি করেন তাহলে আপনি ঘরে বসে এই কাজ সম্পূর্ণ করতে পারবেন।

এই কাজ করাজন্য আপনাকে ঘরে বসে করতে হবে। আপনি চাইলে আপনি যেকোন প্রান্তা থেকে করতে পারবেন শুধু আপনার প্রয়োজন হবে ইন্টানেট কানেকশন। তাই পনি যদি লেখালেখি করে প্রতিমাসে সর্বচ্চ ১৫০০০ টাকা ইনকাম করতে চান তাহলে যোগাযোগ করুন

শেষ কথা

আমরা তখন আলোচনা করলাম কিভাবে আপনি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করবেন এ বিষয়ে আপনার কাছে যদি আমাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধু বান্ধবদের কাছে আমাদের এই পোস্টটি শেয়ার করবেন। নিজে উপকৃত হন উনাদেরকে উপকৃত করুন। এই বিষয়ে যদি আপনার কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন কারণ আমরা প্রতীকের কমেন্ট রিভিউ করি ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
4 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • LOTAIT✅
    LOTAIT✅ February 16, 2024 at 1:17 PM

    সবকিছু সুন্দরভাবে বুঝিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ ইভিভিটিভি

  • CHRISTIN
    CHRISTIN February 18, 2024 at 2:30 PM

    ধন্যবাদ অনেক উপকৃত হলাম

  • 26382parvez
    26382parvez May 13, 2024 at 9:28 AM

    ধন্যবাদ স্যার

  • sanchayakumarbiswas
    sanchayakumarbiswas May 17, 2024 at 1:22 PM

    লিখালিখি করে ইনকাম করতে হলে আমাদের Shrabonbd dot com সাইটটি ভিজিট করুন। আমাদের সাইটে লিখতে পারবেন।

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url