সিপএ মার্কেটিং কিভাবে করতে হয় - সিপিএ মার্কেটিং ফ্রি ট্রাফিক

সিপিএ মার্কেটিং কিভাবে করতে হয় আপনার যদি এই প্রশ্নটি থেকে থাকে তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন আমি আপনাদেরকে এই পোস্টের মাধ্যমে জানাবো সিপিএম মার্কেটিং কিভাবে করতে হয়। বর্তমানে অনেকে আছেন যারা সিপিএ মার্কেটিং করেছে।
সিপএ মার্কেটিং কিভাবে করতে হয়
আপনি যদি সিপিএ মার্কেটিং সম্পর্কে সম্পূর্ণ কিছু ভালোভাবে জানতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি সম্পন্ন করবেন যাতে করে আপনি সম্পূর্ণ কিছু ভালোভাবে বুঝতে পারেন।

সূচিপত্রঃ 

ভূমিকা

সিপিএ মার্কেিটং কিভাবে করতে হয় এই বিষয় এ অনেকের ধারনা না থাকাই সিপিএ মার্কেটিং করতে পারছে না। আমি আপনাকে সম্পূর্ণ ধারণা দেয়ার চেষ্টা করব যাতে করে আপনি সিপিএ মার্কেটিং শুরু করতে পারেন খুব সহজেই ঘরে বসে।

সিপিএ মার্কেটিং কিভাবে করতে হয়

সিপিএ কোস্ট পার একশান বর্তমান বাংলাদেশের চাহিদা অনেক বেশি। অনেকেই সিপিএ মার্কেটিং করে হাজার হাজার টাকা ইনকাম করছে প্রতিদিন। আবার অনেকের সঠিক গাইডলাইন না থাকার কারণে করতে পারছে না সিপিএ মার্কেটিং।

আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনার মনে হয় এই প্রশ্ন আছে সিপিএ মার্কেটিং কি হবে করতে হয় আমি আপনাদেরকে জানাবো কিভাবে সিপিএ মার্কেটিং করবেন।
সিপিএ মার্কেটিং করার জন্য প্রথমে আপনার কাছে যে জিনিসগুলো থাকতে হবে তা নিচে দেওয়া হল।
  • আপনার কাছে অবশ্যই মোবাইল ফোন অথবা ল্যাপটপ কম্পিউটার থাকতে হবে এদের মধ্যে যেকোনো একটি থাকলেই হবে।
  • ইন্টারনেট কানেকশন থাকতে হবে
  • ধৈর্য ধরে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে অথবা আপনি যদি ধৈর্য ধরে কাজটি করতে পারেন তাহলে কাজটি আপনার জন্য
  • দুই থেকে তিন চার ঘন্টা সময় দিতে হবে
  • ইংরেজি জানতে হবে
  • ফেসবুক পেজ অথবা ইউটিউব চ্যেনেল থাকতে হবে
  • ওয়েবসাইট থাকতে হবে ওয়েবসােইট না থাকলেও চলবে
প্রথম অবস্থায় সিপিএ মার্কেটিং করার জন্য সিপিএ মার্কেটপ্লেসগুলোতে আপনাকে একটি একাউন্ট তৈরি করতে হবে। এরপর আপনার সিপিমার্কেট একাউন্ট তৈরি করা হলে আপনাকে এখন কাজ করার জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম অথবা বিভিন্ন চ্যাটিং সিস্টেম খুজে বের করতে হবে।

যেখান থেকে আপনি ট্রাফিক পেয়ে ট্রাফিক পেয়ে তাদের থেকে আপনার কাঙ্খিত কাজটি করিয়ে নিয়ে। আপনি যদি সিপিএম মার্কেটিং ভালোভাবে শিখতে চান তাহলে আপনি ইউটিউব দেখে দেখে শিখতে পারেন।

অথবা আপনি যদি আরো ভালোভাবে শিখতে চান তাহলে আপনি যেকোনো একটি ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠানে ভর্তি হয় ভালোভাবে কাজটি শিখতে পারেন। আপনার যদি ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠানে ভর্তি হয়ে কাজটি করেন তাহলে আপনার ইনকাম আরো বৃদ্ধি পাবে।


এবং খুব সহজেই আপনি ইনকাম শুরু করতে পারবেন সেখান থেকে। অবশ্যই প্রথমে ভর্তি হওয়ার আগে প্রতিষ্ঠানের ভালোভাবে খোঁজখবর নিয়ে ভর্তি হবেন।

সিপিএ মার্কেটিং ফ্রি ট্রাফিক

এতক্ষণ আমরা জানলাম সিপিএ মার্কেটিং কিভাবে করতে হয় এখন আমরা জানবোি সিপিএ মার্কেটিং ফ্রি ট্রাফিক কিভাবে কোথা থেকে পাব। সিপিএ মার্কেটিং ট্রাফিক পাওয়ার জন্য আপনি নিম্নলিখিত কাজ গুলি করতে পারেন।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম

  • সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে লোকেদের সঙ্গে যোগাযোগ করুন। এবং আপনার অফার সম্পর্কে জানান
  • সোশ্যাল মিডিয়া ব্যবহার করে আপনি বিজ্ঞাপন দিন।

কনটেন্ট মার্কেটিং

আপনি আপনার লক্ষ্য নির্ধারণ করে কাস্টমার দের জন্য কনটেন্ট তৈরি করুন।

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন এসইও

আপনি আপনার ওয়েবসাইটে অথবা কনটেন্ট করেও এসিও করুন যাতে করে খুব সহজেই আপনি আপনার পূর্ণ বা সেবা নির্দিষ্ট গ্রাহকদের কাছে।

ব্লগিং

আপনি প্রতিদিন ব্লগিংয়ের মাধ্যমে আপনার নির্দিষ্ট কাস্টমারদের বিভিন্ন উপকারিতা সম্পর্কে কনটেন্ট তৈরি করুন।

শেষ কথা

আমরা এতক্ষণ চললাম সিপিএম মার্কেটিং কিভাবে করতে হয় সিবিএ মার্কেটিং কোথা থেকে কিভাবে পাবেন তার বিস্তারিত নিয়ে। আপনার কাছে যদি আমাদের এই পোস্ট ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় পোস্ট শিয়ার করবন যাতে করে আপনার বন্ধু বান্ধবরা ও উপকৃত হতে পারে।

আমরা যদি কোন মন্তব্য থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে আমাদেরকে জানিয়ে দিবেন আমরা প্রত্যেকের কমেন্ট রিভিউ করি ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url