নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা । নাম দিয়ে ফেসবুক আইডি লগইন

নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা এই প্রশ্নটা যদি আপনার থেকে থাকে তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই পোষ্টের মাধ্যমে আলোচনা করব নাম্বার দিয়ে ফেসবুক আইডি কিভাবে বের করা যায়। নাম দিয়ে ফেসবুক আইডি লগইন কিভাবে করবেন? আপনি যদি নাম দিয়ে ফেসবুক আইডি লগইন করতে চান, এবং আপনি যদি নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করতে চান তাহলে অবশ্যই আমাদের এই পোস্টটি সম্পন্ন করবেন।
নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করা
আমরা এই পোস্টের মাধ্যমে আলোচনা করেছি কিভাবে খুব সহজে নাম্বার এবং নাম দিয়ে ফেসবুক আইডি বের করতে পারবেন। তাই আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।
সূচিপত্রঃ 

ভূমিকা

নাম্বার দিয়ে facebook আইডি বের করা একেবারে সহজ কিন্তু অনেকেই হয়তো এটি সম্পর্কে কিছু জানেন না আবার অনেকেই জানেন আজকে আমি আপনাদেরকে ধারণা দেওয়ার চেষ্টা করব নাম্বার দিয়ে ফেসবুক আইডি কিভাবে বের করা যায় এবং নাম দিয়ে ফেসবুক আইডি লগইন, সেই সম্পর্কে। চলুন তাহলে বিস্তারিত জেনে নেওয়া যাক।

নাম্বার দিয়ে আইডি বের করা

নাম্বার দিয়ে আইডি খুজে বের করা একেবারেই সহজ। নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার জন্য অবশ্যই প্রথমে আপনার ফোনে ফেসবুক অ্যাপসটি ইন্সটল করা থাকতে হবে। আপনি চাইলে এটি কম্পিউটার থেকে করতে পারেন যে কোন সার্চ ইঞ্জিন থেকে।

নাম্বারটি আইডি বের করতে যদি আপনি চান এজন্য প্রথমে আপনাকে ইন্সটল করতে হবে ফেসবুক অ্যাপসটি এবং আগে থেকে অ্যাপসটি ইন্সটল থাকলে তো আরো ভালো হয়। প্রথমে আপনাকে ফেসবুক অ্যাপসটি ওপেন করতে হবে।

এবং আপনার উক্ত নাম্বারে অবশ্যই ফেসবুক একাউন্টে থাকতে হবে। প্রথমে ফেসবুক অ্যাপসটি ওপেন করার পর। এরপর আপনি যে নাম্বারে ফেসবুক একাউন্ট বের করতে জানে সে নাম্বার দিয়ে লগইন করার চেষ্টা করতে হবে এবং বারবার চেষ্টা করার পর সেখানে একটা ফরগেট দেওয়ার অপশন আসবে পাসওয়ার্ড ফরগেট দিতে হবে।

আপনার ওই নাম্বারে যদি অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে ফরগট দিলে অবশ্যই আপনার একাউন্টে আপনার সামনে ভেসে উঠবে।

নাম দিয়ে ফেসবুক আইডি লগইন

আপনার ফেসবুকের ইউজারনেম মনে থাকলে আপনি খুব সহজেই নাম যে আপনার অ্যাকাউন্টটি লগইন করতে পারবেন। এর জন্য আপনাকে আপনার ফেসবুকের ইউজার নেম এবং পাসওয়ার্ড মনে রাখতে হবে তাহলে আপনি খুব সহজেই আপনি আপনার একাউন্টে প্রবেশ করতে পারবেন।


নাম দিয়ে ফেসবুক অ্যাকাউন্ট লগইন করার জন্য প্রথমে আপনাকে ফেসবুক অ্যাপসটি ওপেন করতে হবে। এরপর লগইন ড্যাশবোর্ডে গিয়ে আপনার ফোন নাম্বার অথবা ইমেইল নাম্বারের জায়গার আপনি আপনার কাঙ্খিত ফেসবুক ইউজার নেমটি দিবেন এবং তারপরে পাসওয়ার্ড দিয়ে লগইন অপশনে ক্লিক করলে আপনি খুব সহজে আপনি আপনার একাউন্টে প্রবেশ করতে পারবেন।

লেখক এর মন্তব্য

আমরা এতক্ষন আলোচনা করলাম নাম্বার দিয়ে ফেসবুক আইডি কিভাবে বের করবেন। এবং নাম দিয়ে ফেসবুক আইডি লগইন করার বিস্তারিত জেনেছি। আপনার কাছে যদি আমাদের এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধুবান্ধবদের কাছে আমাদের এই পোস্টটি শেয়ার করবেন, তারাও এই পোস্টটি পড়ে উপকৃত হতে পারে।

এই ওয়েবসাইটের কোন লেখা বা কোন কনটেন্ট কপি করে কিংবা পরিবর্তন করে অন্য কথা প্রকাশ করার চেষ্টা করবেন না এটি আইনত দণ্ডনীয় অপরাধ। যদি এটি করার চেষ্টা করেন তাহলে আইনত ব্যবস্থা নেওয়া যেতে পারে। আইনঃ DMCA

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url