১০ টি উপায়ে মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট

দৃষ্টি উপায়ে মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট কিভাবে নিবেন এই প্রশ্নটা যদি আপনার থেকে থাকে তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এখন আমি আপনাকে জানাবো কিভাবে  ১০ টি উপায় মোবাইল দিয়ে টাকা আয় করে বিকাশ পেমেন্ট নিবেন।
১০ টি উপায়ে মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট
সম্পূর্ণ কিছু ভালোভাবে জানার জন্য আপনাকে অবশ্যই আমাদের এই পুরো আর্টিকেলটি ভালোভাবে পড়তে হবে তাহলে আপনি সবকিছু ভালোভাবে বুঝতে পারবেন।
সূচিপত্রঃ

ভূমিকা

আমরা এই আর্টিকেলটির মাধ্যমে আপনাকে সম্পূর্ণ গাইডলাইন দেওয়ার চেষ্টা করব যাতে করে আপনি মোবাইল দিয়ে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নিতে পারেন। আজকে আমরা এমন ১০ টি উপায় বলবো যে উপায়ে আপনি মোবাইল দিয়ে টাকা আয় করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন। তাই আমাদের পোস্টটি সম্পূর্ণ পড়বেন।

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট

এখন যদি আপনার হাতে একটি মোবাইল ফোন থাকে তাহলে আপনি খুব সহজেই মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। আমার মনে হয় আপনি হয়তো বা অযথা মোবাইল ফোনে অনেক টাইম নষ্ট করে থাকেন

এবং ভিডিও দেখেন গেম খেলেন এভাবে প্রায় অনেক সময় ফোনের পিছনে ব্যয় করে থাকেন। কিন্তু আপনি কি জানেন আপনি এটুকু সময় পাই করলে আপনি মোবাইল থেকে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি জেনে না থাকেন তাহলে আমি আপনাকে জানাবো কিভাবে মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করবেন। নিচে এর বিস্তারিত দেওয়া হল

গেম খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট

আপনি চাইলে মোবাইল ফোন দিয়ে গেম খেলে খুব সহজে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন। এ ধরনের অনেক গেম রয়েছে যে গেমগুলো খেলে আপনি খুব সহজে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

অনেক ধরনের জ্ঞান রয়েছে যে গেমগুলো খেলে আপনি খুব সহজে টাকা ইনকাম করতে পারেন কিন্তু বুঝতে পারছেন না কোন গেম খেলে টাকা ইনকাম করবেন এবং কিভাবে টাকা ইনকাম করবেন চলুন তাহলে বিস্তারিত জেনে নেওয়া যাক।


আপনার হাতে যদি একটি স্মার্ট ফোন থাকে তাহলে আপনি খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। এজন্য প্রথমে আপনাকে চ্যাটিং করতে হবে সেটি হল আপনার ফোনে ইন্সটল করা গেমস থাকতে হবে। যেই গেমগুলি আপনি খেলতে পারবেন সেটা যে কোন গেম হতে পারে যেমন ফ্রী ফায়ার পাবজি।

এবং তার সঙ্গে থাকতে হবে আপনার ইউটিউব চ্যানেল ফেসবুক চ্যানেল। আপনি গেম খেলার সময় সেগুলোই লাইভে ফেসবুক অথবা ইউটিউব চ্যানেলে প্রকাশ করতে পারেন। এবং তারপর সেখান থেকে।

আপনি খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। আপনি কিভাবে ইউটিউবে অথবা ফেসবুকে আপনার গেমগুলি লাইভ প্রকাশ করবেন। এ বিষয়ে আপনি সম্পূর্ণ ধারণা পাবেন youtube থেকে। তাহলে আপনি নিশ্চয়ই বুঝে গেছেন যে কিভাবে গেম খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়া যায়।

ডিজিটাল মার্কেটিং করে মোবাইলে ইনকাম

আপনার হাতে যদি একটি মোবাইল ফোন থাকে তাহলে আপনি ডিজিটাল মার্কেটিং করে মোবাইল দিয়ে ইনকাম করতে পারবেন। এই ডিজিটাল মার্কেটিং এর কাজ গুলি খুব সহজে আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে করতে পারবেন। এটি করার জন্য প্রথমে অবশ্যই আপনাকে ডিজিটাল মার্কেটিং এর সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে।

অথবা আপনার যদি ভালো ধারণা না থাকে তাহলে আপনি যে কোন আইডি প্রতিষ্ঠান থেকে সে বিষয়ে কোর্স করতে পারেন। ডিজিটাল মার্কেটিং করে মোবাইলে ইনকাম করার একেবারে সহজ মাধ্যম।

এপ্স থেকে টাকা ইনকাম

আপনি চাইলে খুব সহজে এন্ড্রয়েড অ্যাপ গুলো থেকে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে প্লে স্টোরে অনেক অ্যাপস রয়েছে যে এপ্স গুলো থেকে আপনি খুব সহজেই টাকা ইনকাম করতে পারেন। এজন্য আপনাকে যেটি করতে হবে সেটি হচ্ছে।


প্রথমে আপনাকে সেই ধরনের একটি অ্যাপস ডাউনলোড করতে হবে যেখান থেকে টাকা ইনকাম করা যাবে। আপনি গুগল প্লে স্টোরে অনলাইন মানি সার্চ দিলে অনেক অ্যাপ পেয়ে যাবেন। সেই অ্যাপসগুলো ফোনে ইন্সটল করে তাদের শর্ত অনুযায়ী কাজ করে আপনি খুব সহজেই বিকাশ থেকে টাকা ইনকাম করতে পারবেন।

ইউটিউব থেকে মোবাইল দিয়ে ইনকাম

আপনার যদি একটি মোবাইল ফোন থেকে থাকে তাহলে আপনি ইউটিউব থেকে খুব সহজে মোবাইল ফোন দিয়ে ইনকাম করতে পারবেন। এজন্য প্রথমে আপনার মোবাইল ফোনে একটি ইউটিউব চ্যানেল থাকতে হবে।

অথবা আপনার যদি একটা ইউটিউব চ্যানেল না থাকে তাহলে আপনি একটি ইউটিউব চ্যানেল তৈরি করে সেখানে আপনার দক্ষতাগুলো আপলোড করতে পারবেন। এবং তারপরে সেখান থেকে আপনি মনিটাইজেশন নিয়ে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। এ কাজটি খুব সহজে আপনি মোবাইল ফোন দিয়ে করতে পারবেন কারণ এই কাজটি অনেকটাই সহজ।

ফেসবুক থেকে মোবাইল দিয়ে ইনকাম

আপনার যদি একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে আপনি সেখানে একটি ফেসবুক পেজ অথবা গ্রুপ খুলে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। এই ফেসবুকের প্রসেস কিছুটা ইউটিউবের মতো। এখানেও আপনি ভিডিও আপলোড করে মনিটাইজেশন নিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে মোবাইল দিয়ে আয়

আপনি যদি ফ্রিতে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। আপনি অন্য কোন কোম্পানি বা প্রতিষ্ঠানের কোন পূর্ণ বা সেবা সেল করে কমিশন আকারে খুব সহজে ইনকাম করতে পারেন।

মোবাইল দিয়ে ভিডিও বানিয়ে ইনকাম

আপনি হয়তো ভাবছেন মোবাইল দিয়ে ভিডিও বানিয়ে কিভাবে ইনকাম করা যায়? আপনি হয়তো জানেন না মোবাইল ফোন দিয়ে ভিডিও ইনকাম করা একেবারেই সহজ। আপনি মোবাইল ফোন দে ভিডিও তৈরি করে ফেসবুক অথবা ইউটিউবে আপলোড দিয়ে সেখান থেকে মনিটাইজেশন নিয়ে খুব সহজে ইনকাম করতে পারবেন।

আর্টিকেল লিখে মোবাইল দিয়ে টাকা ইনকাম

আপনি যদি এলাকালি খেতে পারেন সে হয়ে থাকেন তাহলে আপনি খুব সহজেই লেখালেখি করে ইনকাম করতে পারবেন আপনার হাতে থাকা মোবাইল ফোনটি দ্বারা। আপনি আর্টিকেল রাইটারের একটা অ্যাকাউন্ট করতে পারেন ফাইবার অ্যাকাউন্টে এবং সেখানে আপনার নির্দিষ্ট গুলো আপলোড দিয়ে রাখতে পারেন।


তারপর সেখান থেকে আপনি বাইরের থেকে কাজ নিয়ে কাজ শুরু করতে পারেন। অথবা আপনি যদি আর্টিকেল রাইটার শিখতে চান এবং আমাদের কাছে কাজ করতে চান তাহলে আমাদের যোগাযোগ আপশনে গিয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করুন।

টিউশনি করে অনলাইনে ইনকাম

আপনার হাতে থাকা মোবাইল ফোনটি দ্বারা আপনি টিউশনি করে অনলাইন এর মাধ্যমে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। আপনি যে বিষয়ে পারদর্শী সেই বিষয়ে ফেসবুক অথবা ইনস্টাগ্রাম কিংবা জুম অ্যাপের মাধ্যমে টিউশনি করে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই।

লেখকের মন্তব্য

আমরা এই পোস্টের মধ্যে এতক্ষন আলোচনা করলাম ১০টি উপায়ে মোবাইল দিয়ে টাকায় বিকাশ পেমেন্ট কিভাবে নিবেন তার বিস্তারিত নিয়ে। আপনার যদি এই পোস্টটি সম্পূর্ণ পড়ে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি এ পোস্টটা শেয়ার করবেন যাতে করে আপনার বন্ধুবান্ধব কিংবা আত্মীয় স্বজনরা পড়ে উপকৃত হয় ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url