মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট - ফ্রি টাকা ইনকাম

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট এবং ফ্রি টাকা ইনকাম আপনি যদি এই সম্পর্কে জানতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন আমরা এই পোষ্টের মাধ্যমে আলোচনা করব মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট এবং ফ্রি টাকা ইনকাম করার উপায় নিয়ে
মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট

এবং আমরা আরো আলোচনা করব যে অনলাইন থেকে অন্যান্য মাধ্যমে কিভাবে টাকা ইনকাম করবেন তাই আমাদের পোস্টটি সম্পূর্ণ পড়বেন।

সূচিপত্রঃ 

ভূমিকা

আমরা এই পোষ্টের মাধ্যমে আলোচনা করব মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট এবং ফ্রি টাকা ইনকাম করার উপায় সম্পর্কে আমরা জানব। এবং আমরা আরো জানবো ডেলি ৫০০ টাকা ইনকাম করার উপায়, এ ধরনের অনেক অনলাইন থেকে ইনকাম করার উপায় সম্পর্কে আজকে আমরা আলোচনা করেছি। তাই আপনি যদি অনলাইন থেকে ভালোভাবে ইনকাম করতে চান তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট

বর্তমানে স্মার্টফোন নেই এমন লোক প্রায় খুবই কমই পাওয়া যাবে। এখন প্রায়ই সবার হাতে হাতে স্মার্টফোন রয়েছে। এখন আপনার হাতে যদি একটি স্মার্ট ফোন থাকে তাহলে আপনি খুব সহজেই মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট নিতে পারবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক মোবাইল দিয়ে কিভাবে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নিবেন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার জন্য যা যা প্রয়োজন

মোবাইল থেকে টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নেওয়ার জন্য আপনার কয়েক ধরনের জিনিস থাকতে হবে সেগুলো কি কি আপনি কি জানেন আপনি যদি না জেনে থাকেন তাহলে নিচে বিস্তারিত দেওয়া আছে পড়ুন 
১। আপনার ভালো মানের একটি স্মার্টফোন থাকতে হবে

২। আপনার মোবাইল ফোনে অবশ্যই google keyboard থাকতে হবে থাকতে হবে

৩। এরপর আপনার মোবাইল ফোনে অবশ্যই ইন্টারনেট কানেকশন ঠিক থাকতে হবে

৪। আপনার ফোনে অবশ্যই google ক্রোম অথবা যে কোন সার্চ ইঞ্জিন অথবা প্লে স্টোর থাকতে হবে

৫। আপনার একটি বিকাশ একাউন্ট থাকতে হবে

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ পেমেন্ট- আমরা প্রায় সবাই বিনা কারণে মোবাইল ফোন ব্যবহার করি এবং মোবাইল ফোনে সময় নষ্ট করে থাকি। সেটা এমনিতেই হোক কিংবা গেম খেলে হোক। এই মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করা যায় এ বিষয়টি খুবই আশ্চর্যজনক।

আমরা কখনো ভাবতেই পারিনি যে এমনটাও হতে পারে। এই যে আপনি আপনার মূল্যবান সময় গুলো নষ্ট করছেন। আপনি চাইলে এই মূল্যবান সময়টিকে কাজে লাগিয়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন। চলুন তাহলে দেখে নেয়া যাক কিভাবে মোবাইল দিয়ে টাকা আয় করা যায়।

এখন প্রায় অনলাইনে গেম খেলা সবার প্রিয় হয়ে উঠেছে। এখন তাই সবাই বাচ্চা থেকে শুরু করে বয়স্করাও অনলাইনে গেম খেলছে। আপনার এই খেলাকে কাজে লাগিয়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন। বর্তমান সময়ে সবথেকে জনপ্রিয় গেম হচ্ছে pubg এবং ফ্রি ফায়ার। আপনি এরকম গেমগুলি থেকে টাকা আয় করতে পারেন।

আপনি হয়তো ভাবছেন এই গানগুলো থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়। আপনি হয়তো জানেন না এই গেমগুলোর মাধ্যমে খুব সহজেই টাকা ইনকা|ম করতে পারবেন। এই গেমগুলোর মাধ্যমে টাকা ইনকাম করার জন্য আপনাকে ডায়মন্ড কেনাবেচার করতে হবে।


এই গেমগুলোতে অনেকেই ডায়মন্ড টপ আপ করে থাকে আপনি এই ডায়মন্ড কেনাবেচার ব্যবসা করে খুব সহজেই মোবাইল দিয়ে টাকা আয় করতে পারবেন।

আমাদের দেশে এবং দেশের বাহিরে অনেক খেলোয়াড় আছে যারা এই খেলার প্রতি খুবই আসক্ত হয়ে পড়েছে। এবং এরা গেমের খুব বড় ভক্ত এরা অনেক সময় কঠিন লেভেলপার করতে পারে না। তখন এরা অন্যজনকে দিয়ে এই লেবেলটি পার করে নেয়। আপনি একজন ভালো খেলোয়াড় হয়ে ও টাকা ইনকাম করতে পারবেন।

মোবাইল দিয়ে ভিডিও বানিয়ে

আপনি মোবাইল ফোন দিয়ে ভিডিও তৈরি করে খুব সহজেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন এই জন্য আপনাকে মোবাইল ফোনের ভিডিও তৈরি করতে হবে। এবং সোশ্যাল মিডিয়া পারফর্ম গুলোতে আপনার অ্যাকাউন্ট থাকতে হবে।

যাতে করে আপনি সেখানে একটি ভিডিও আপলোড করে সেখানে তাদের নিয়ম অনুযায়ী সকল শর্ত পূরণ করার মাধ্যমে সেখান থেকে আপনি টাকা ইনকাম করতে পারবেন। মোবাইল দিয়ে ভিডিও বানিয়ে টাকা ইনকাম করা খুবই সহজ। আপনি যে প্ল্যাটফর্ম গুলোতে ভিডিও আপলোড দিতে পারেন সেগুলি হল ফেসবুক ইউটিউব এর মত আরও অনেক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম।

মোবাইলে ভিডিও বানিয়ে টাকা ইনকাম করার জন্য প্রথমেই আপনাকে নির্দিষ্ট একটি প্ল্যাটফর্ম নির্ধারণ করতে হবে। যেমন ধরুন আপনি ফেসবুকটি বেছে নিবেন তাহলে আপনাকে প্রথমে ফেসবুকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপরে আপনাকে একটি ফেসবুক পেজ তৈরি করতে হবে।


তারপর আপনাকে ভালোভাবে সাজিয়ে নিতে হবে। তারপর নিয়মিত ভিডিও আপলোড করতে হবে খুবই সুন্দর মানের যাতে করে ফেসবুক ইউজাররা ভিউয়ার্সরা দেখে আপনার ভিডিওটি পছন্দ করে। এরপর আপনাকে আপনার ফেসবুক পেজের ওয়াচ টাইম এবং ফলোয়ার্স এবং লাইক বাড়াতে হবে। এরপর আপনি মনিটাইজেশনের জন্য আবেদন করতে পারবেন এরপর থেকে সকল শর্ত পূরণের মাধ্যমে ফেসবুক আপনাকে টাকা দিবে।

লুডু খেলে টাকা ইনকাম

লুডু খেলে টাকা আয় করা একেবারেই সহজ। আপনি মোবাইল ফোন দিয়ে খুব সহজে লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আপনাকে প্রথমেই আপনার ফোনে ইন্সটল করতে হবে লুডু কিং সফটওয়্যারটি। প্রথমে আপনি প্লে স্টোরে গিয়ে লুডু কিং সফটওয়্যার টি ইন্সটল করার পর।

ওনাদের সাথে অনলাইনে বাজি খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবে। অথবা আপনি সেখানে এন্ট্রি ফি রাখতে পারেন। যেখানে অন্য প্লেয়াররা যোগদান করার সময় টাকা দিয়ে যোগদান করতে পারে। এতে করে যখন অন্য প্লেয়াররা যোগদান করতে যাবে তখন তাদেরকে টাকা পেমেন্ট করতে হবে। তারপর তারা সেখানে ঢুকতে পারবে। এভাবে আপনি খুব সহজে লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন।

পত্রিকা লেখে টাকা ইনকাম

আপনার যদি লেখালেখি করতে ভালো লাগে এবং আপনি যদি লেখালেখি করতে এক্সপার্ট হয়ে থাকেন তাহলে আপনি লাহালি করে অনলাইন থেকে খুবই ভালোভাবে টাকা ইনকাম করতে পারবেন। আপনি এই লেখালেখির কাজটি মোবাইল ফোন দিয়েও করতে পারবেন।

যেকোনো নির্দিষ্ট একটি ওয়েবসাইটে লেখালেখির কাজ করে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। অথবা আপনি অনেক নিউজ পত্রিকা আছে যেখানে আপনি লেখালেখি করে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবে লেখালেখি করার মাধ্যমে টাকা ইনকাম করা একেবারেই সহজ। আপনি চাইলে ইভিভিটিভি আইটিতে আর্টিকেল লেখার মাধ্যমে খুব সহজেই ইনকাম করতে পারবেন।

ছবি তোলা ও এডিট এর মাধ্যমে মোবাইল দিয়ে টাকা ইনকাম

আপনি জেনে অবাক হবেন হয়তো বা ছবি তুলে এবং মোবাইল দিয়ে ছবি এডিট করে খুব সহজে টাকা ইনকাম করা যায়। আপনি অন্যজনের ছবি তুলায় দিয়ে নির্দিষ্ট একটি নির্ধারণ করে ছবি তোলার কাজ করতে পারেন।


এবং যদি আপনি ভালোভাবে এডিট করতে পারেন তাহলে আপনি খুব সহজেই ইনকাম করতে পারবেন কারণ অনেকেই তাদের ছবি এডিট করার জন্য একজন ভালো প্রফেশনাল এডিটর কে খুঁজে থাকে। আপনি সেখানে ভালো হবে এডিট শিখে অন্যদের ছবি এডিট করে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন মোবাইল দিয়ে।

ফ্রি টাকা ইনকাম

বর্তমান সময় হচ্ছে ডিজিটাল যুগ এজন্য আপনি মোবাইল ফোনেএর মাধ্যমে খুব সহজেই ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। আপনি হয়তো ভাবছেন এটা কিভাবে সম্ভব তাহলে চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক যে ফ্রিতে টাকা ইনকাম করা কিভাবে সম্ভব।

ব্লগিং করে আয়

আপনার যদি একটি মোবাইল ফোন থাকে তাহলে আপনি ব্লগিং করে আয় করতে পারবেন খুব সহজেই এবং ফ্রিতে। এজন্য আপনাকে অবশ্যই কনটেন্ট লেখার অভিজ্ঞতা থাকতে হবে।

আপনি যদি ভালো মানের কনটেন্ট লিখতে পারেন তাহলে আপনি খুব সহজে ব্লকিং করে আয় করতে পারবেন। আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে ( EVVTV.CMO ) লেখালেখির কাজ করতে পারবেন একেবারেই ফ্রিতে।

মাইক্রো জব করে আয়

আপনি চাইলে মাইক্রো জব করে অনলাইনের মাধ্যমে খুব সহজে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য আপনার থাকতে হবে একটি মোবাইল ফোন।

আপনার হাতে যদি মোবাইল ফোন থাকে তাহলে আপনি খুব সহজে মাইক্রো জব করে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। মাইক্রো জব করার জন্য অনেক ওয়েবসাইট রয়েছে সেগুলোতে অ্যাকাউন্ট তৈরি করার মাধ্যমে আপনি মাইক্রো জব করতে পারবেন। এবং টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই।

শেষ কথা

আমরা এতক্ষন তার নাম মোবাইল দিয়ে টাকা আয় বিকাশ এবং পেমেন্ট ফ্রি টাকা ইনকাম করার নিয়ম সম্পর্কে। আপনি যদি উপরের সবকিছু ভালোভাবে পড়ে থাকেন তাহলে অবশ্যই আপনি এই সম্পর্কে ভালোভাবে বুঝেছেন। আপনার যদি এই পোস্টটি পড়ে ভালো লেগে থাকে তাহলে শেয়ার করুন আপনার বন্ধুদের দেখার সুযোগ করে দিন যাতে করে তারা এই পোস্টটি দেখে উপকৃত হতে পারে।ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url