আসল ভিটমেট চেনার উপায় - আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আপনি কি আসল ভিটমেট চেনার উপায় বা আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে এই নিয়ে চিন্তায় আছেন। আপনি যদি আসল ভিটমেট চেনার উপায় জানতে চান এবং আপনার মনে যদি আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে এই প্রশ্ন থাকে তাহলে আর চিন্তা নেই আমরা এই নিবন্ধনটির মাধ্যমে ভিটমেট ডাউনলোড করা এবং চেনার উপায় দুইটি বলে দিয়েছি।
আসল ভিটমেট চেনার উপায়
আপনাদের কথা চিন্তা করে আমি এই নিবন্ধটি তৈরি করেছি। আপনি যদি আপনার ডিজিটাল ডিভাইসে আসল ভিটমেট ডাউনলোড করতে চান তাহলে অবশ্যয় এই নিবন্ধন টি সম্পূর্ণ পড়বেন।

সূচিপত্রঃ আসল ভিটমেট চেনার উপায় - আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে।

ইভিভিটিভি

আসল ভিটমেট চেনার উপায়

সঠিক অ্যাপ ডাউনলোড করতে হলে আপনাকে অবশ্যই আসল ভিটমেট চেনার উপায় জানতে হবে। অনেক ওয়েবসাইটে এরকম বলা হয়েছে যে আসল ভিটমেট চেনার উপায় কিছুই নেই। কিন্তু এ কথাটি সম্পূর্ণ ভুল এর মূল কারণ হলো বর্তমানে একই ধরনের অ্যাপ্লিকেশন এর মত হাজার হাজার অ্যাপ্লিকেশন তৈরি করা হয়েছে। এবং অনেক ডেভলপার রয়েছে যারা একটি আসল অ্যাপের মতই আরেকটি অ্যাপস তৈরি করে যেটি হল ডুপ্লিকেট অ্যাপস।

আর এখানে যারা নতুন রয়েছে যারা ফোন নিয়ে বা ফোন সম্পর্কে কোন কিছুই জানেন না। তাদের জন্য আসল ভিটমেট খুঁজে বের করা খুবই কঠিন হয়ে দাঁড়ায়। যেহেতু বর্তমানে গুগলে কিংবা প্লেস্টোরে শত শত ভিটমেট রয়েছে ঠিক একই রকমের দেখতে এইজন্য যখন কোন ব্যক্তি তার ডিজিটাল ডিভাইসের জন্য ভিটমেট ডাউনলোড করতে চাই তখন দিধায় পড়ে।

তারা মনে করে এই অ্যাপসটি আসল তখন আসল মনে করে সেই অ্যাপসটি ডাউনলোড করার পর পরবর্তীতে যখন তার ডিজিটাল ডিভাইসে এপ্সটি রান করে তখন দেখে সেই অ্যাপসটি নকল। আর তাদের কথায় চিন্তা করে আমি কিছু নিয়ম বলবো আপনি এই কয়েকটি নিয়ম অবলম্বন করে যে কোন অ্যাপস খুব সহজেই চিনতে পারবেন।

এবং এর পরবর্তী থেকে একই ধরনের অ্যাপস যদি অনেকগুলো থাকে সেখান থেকে আপনি আসল সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে পারবেন। ধরুন আপনি আসল ভিটমেট ডাউনলোড করতে চাচ্ছেন, তখন আপনি ‍ভিটমেট লিখে প্লে স্টোরে সার্চ করলেন, তখন যদি আপনার সামনে অনেকগুলো চলে আসে

একই নামে এবং একই রকমের সমস্ত লোগো এবং অ্যাপসের নাম থেকে শুরু করে বিভিন্ন বা সমস্ত তথ্য একই রকম দেখতে হয়েছে তখন আপনি প্লেস্টোর থেকে সেই অ্যাপসটি ডাউনলোড করবেন না। তখন আপনি এই অ্যাপসটি ডাউনলোড করার জন্য গুগলে আসবেন অথবা যে কোন ব্রাউজার ওপেন করবেন

এরপর আপনি যে অ্যাপসটি খুঁজছেন আসলে তার একটি অফিসিয়াল ওয়েবসাইট আছে কিনা সেটি আগে দেখে নিবেন। আপনি যে অ্যাপসটি ডাউনলোড করতে চান সেই অ্যাপটির যদি অফিসের ওয়েবসাইট খুঁজে পান তাহলে আপনি সেই ওয়েবসাইট থেকেই সে আসল অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারবেন।

এরকমভাবে সকল অ্যাপস আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারবেন। আমরা এতক্ষণ জানলাম আসল ভিটমেট চেনার উপায়। এখন আপনাদের প্রশ্ন আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে তার বিস্তারিত জানবো।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আমরা জানাল আসল ভিটমেট চেনার উপায়। কিভাবে আমরা আসল ভিটমেট চিনতে পারি আসল ভিটমেট চেনার উপায় সম্পর্কে জেনেছি। আসল ভিটমেট ডাউনলোড করার জন্য এখন আমি আপনাকে কয়েকটি প্রসেস বলে দিব আমি উপরে যেভাবে বলেছি সেভাবেই সঠিক নিয়ম বলে দিব।

আমরা ইতিমধ্যে আলোচনা করেছি আসল ভিটমেট চেনার উপায় এবং কিভাবে আমরা আসল ভিটমেট ডাউনলোড করতে পারি। এখন আমরা এই বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করব যে আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে আপনার এই আশঙ্কা দূর করার জন্য। উপরোক্ত আমরা যেমনটি বলেছি প্লে স্টোরে ভিটমেট অনেক রয়েছে হবুহু আসল ভিটমেট এর মতো দেথতে।

এজন্য আমাদেরকে আসল ভিটমেট ডাউনলোড করার জন্য গুগলে অথবা ক্রমবাউজার ওপেন করতে হবে। কিছুদিন আগে ভিটমেট ডাউনলোড করা খুবই কঠিন ছিল। কিন্তু বর্তমান সময়ে এসে vidmate ডাউনলোড করা খুবই সহজ হয়ে গিয়েছে। আপনি আসল vidmate খুব সহজে খুজে পেতে পারেন গুগল থেকে।

আপনার ফোনে অবশ্যই ক্রমবাউজার অথবা google রয়েছে। এটি প্রত্যেকের ফোনে বা সব ফোনে থেকে থাকে। আপনার ফোনে থাকা google ওপেন করার পর সার্চ বারে সার্চ করতে হবে Vidmate apk লিখে তাহলে আমাদের সামনে ভিটমেট এর আসল ওয়েবসাইট চলে আসবে। আপনার সামনে যদি ভিটমেট এর সেই আসল ওয়েবসাইটটি না আসে তাহলে আপনি গুগলে সার্চ করবেন vidmateapp. com লিখে তাহলে আপনার সামনে সেই ওয়েবসাইটটি চলে আসবে।
আসল ভিটমেট চেনার উপায়আর বর্তমান সময়ে আপনি যদি ভিটমেট এপিকে (vidtmate apk) লিখে সার্চ করেন তাহলে আপনার সামনে এসে আসলে ওয়েবসাইটে চলে আসবে সবার প্রথমে যে vidmate থাকবে আপনি সেই vidmate এ ক্লিক করুন। vidmate লেখার মধ্যে ক্লিক করলে আপনার সামনে সেই vidmate এর আসল ওয়েব সাইটেই ওপেন হবে।

এরপর অ্যাপসটি ওপেন হওয়ার পর সবার প্রথমেই দেখতে পারবেন ফ্রি ডাউনলোড নাউ Free Downlow now আপনি যদি এখানে ক্লিক করেন তাহলে আপনার ফোন যদি একটু ভালো হয় তাহলে সেখানে অ্যাপসটি ডাউনলোড করার জন্য পারমিশন চাইতে পারে।
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে
আপনি সেখান থেকে যেকোনো ভাবেই হোক অ্যাপসটি ডাউনলোড করবেন। ডাউনলোড এ ক্লিক করলেই আপনার অ্যাপসটি ডাউনলোড হওয়া শুরু করবে। কিছুক্ষণ সময় দিলে আপনার ইন্টারনেট কানেকশন যদি ভালো থাকে তাহলে কয়েক সেকেন্ডের মধ্যে ডাউনলোড হয়ে যাবে। এরপর আপনার ফোনে থাকা ফোন মেমোরিতে ওপেন করবেন। এরপর সেখান থেকে apk অথবা ডাউনলোড অপশন খুঁজে বের করবেন।

এরপর সেখান থেকে আপনি একটু আগেই যে ভিটমেট এপিকে ডাউনলোড দিয়েছেন সেটি খুঁজে বের করবেন। এরপর সে vidtmate apk ফোলডারটি ওপেন করবেন। ভিটমেট এপিকে টি ওপেন করার পর সেখান থেকে আপনি ইন্সটল অপশন দেখতে পারবেন আপনি সেই ইন্সটল অপশনে ক্লিক করে সকল ধরনের পারমিশন দিলেই আপনার এপ্সটি ইনস্টল হওয়া শুরু হবে।

আপনার এপস টি ইন্সটল হয়ে গেলে আপনি সমস্ত কিছু থেকে ব্যাট আসবেন এর পরে আপনার ফোনের যেখানে অ্যাপস গুলি শো করে আপনি সেখানে ঢুকবেন এবং দেখবেন সেই ভিটমেট অ্যাপসটি ইন্সটল হয়েছে কিনা এবং কোথায় আছে সেই অ্যাপসটি। এরপর আপনি যখন অ্যাপটি খুঁজে পাবেন তখন অ্যাপসের উপর ক্লিক করুন। সকল ধরনের ডিভাইস পারমিশন / অনুমতি দিন।

এবং আপনার সামনে যদি কোন প্রিমিয়াম কিছু চলে আসে কিংবা অ্যাড চলে আসে আপনি সেগুলোই স্ক্রিপ্ট করে যাবেন। শুধু আপনি ডিভাইস পার্মেশন যেগুলো যাবে সেই পারমিশন বা অনুমতি গুলি দিবেন।
Download Here

ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব

আমরা ইতিমধ্যেই জেনেছি আসল ভিটমেট চেনার উপায় এবং আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে তার বিস্তারিত জেনেছি। এখন অনেকে রয়েছেন যারা নতুন তারা কিছুই জানেন না এজন্য তাদের মনে প্রশ্ন আসতে পারে ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব।

vidmate থেকে গান ডাউনলোড করার জন্য প্রথমে আপনি যেই গানটি ডাউনলোড করতে চান সেই গানটি সার্চে দিয়ে খুঁজে বের করতে হবে। এরপর আপনি সেই ভিডিওটি পাওয়ার পর তার পাশেই একটি কিছুটা তির চিহ্নের মতো নিচের দিকে মুখ করে থাকবে এবং পাশে লেখা থাকতে পারে ডাউনলোড। আপনি সেই তীরের মতন আইকনে ক্লিক করবেন।
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে
এই তীরের মতন ডাউনলোড অপশনটি সব সময় ডানদিকে থাকে। আপনি সেই ডাউনলোড এ ক্লিক করলে আপনার সামনে অনেক অপশন চলে আসবে আপনি কোন ধরনের গান ডাউনলোড করতে চাচ্ছেন কোন কোয়ালিটির গান ডাউনলোড করতে চাচ্ছেন।

যেমন এখানে হতে পারে আপনি যদি ভিডিও ডাউনলোড করতে চান সেখান থেকে আপনাকে MP4 এর যে কোন এমবির অপশনে ক্লিক করে ডাউনলোড না অপশনে ক্লিক করলে আপনার গান ডাউনলোড হওয়া শুরু করবে।
আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে
এবং আপনি যদি এই একই গানটি অডিও হিসাবে ডাউনলোড করতে চান তাহলে নিচে আপনি MP3 নামে একটি অপশন দেখতে পারবেন আপনি সেখানে যে কোয়ালিটির গান চান সেই ধরনের উপর ক্লিক করে আপনি ডাউনলোড নাও ক্লিক করলে আপনার অডিও গানটি ডাউনলোড হতে শুরু করবে।

ভিটমেট থেকে ছবি/ভিডিও ডাউনলোড করব কিভাবে

আমরা যেহেতু আসল ভিটমেট চেনার উপায় থেকে শুরু করে আসল ভিটমেট ডাউনলোড করতে হয় কিভাবে গান ডাউনলোড করতে হয় তার সমস্ত কিছু দেখেছি। এখন আমাদের জানা উচিত ভিটমেট থেকে ছবি ভিডিও ডাউনলোড করব কিভাবে তার বিস্তারিত। অনেকের আবার প্রশ্ন থাকতে পারে ভিটমেট থেকে ছবি/ভিডিও ডাউনলোড করব কিভাবে।

আপনি যদি ভিটমেট থেকে ভিডিও ডাউনলোড করতে চান তহলে আপনি উপরোক্ত যে গান ডাউনলোড করার প্রসেসটি বলে দিয়েছি আপনি সেই প্রসেস অনুযায়ী ছবি কিংবা ভিডিও ডাউনলোড করতে পারেন। প্রথমেই আপনি যে ছবি ভিডিও ডাউনলোড করতে চান সেই ভিডিওটি খুঁজে বের করুন এরপর ডাউনলোড অপশন এ ক্লিক করে ডাউনলোড করে নিন আপনার মনের মত একটি কোয়ালিটি বেছে নিয়ে।

ইউটিউব এবং ফেসবুকের ভিডিও ডাউনলোড ভিটমেটরে মাধ্যমে

বর্তমান সময়ে প্রায় ৯৯% লোক জানেন না কিভাবে ইউটিউব এবং ফেসবুকের ভিডিও ডাউনলোড ভিটমেটরে মাধ্যমে সম্ভব। আপনাকে হয়তো এখন পর্যন্ত কেউ বলেনি এই প্রসেসটা বা এই নিয়মটি। হতে পারে আপনি এই নিয়মটি আগে কোন ইউটিউবে কিংবা কোন ওয়েবসাইটে কিংবা কোন ফেসবুক এবং বা কোন সোশ্যাল মিডিয়াতে দেখতে পাননি।

আপনি যে কোন সোশ্যাল মিডিয়ার ভিডিও ডাউনলোড করতে পারবেন ভিটমেটের মাধ্যমে। চলুন তাহলে দেখে নেই কিভাবে আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়ার ভিডিও vidmate এর মাধ্যমে ডাউনলোড করবেন। আপনারা জানেন যে ফেসবুক কিংবা যেকোন সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করা যায় না।

কোন সোশ্যাল মিডিয়া থেকে থার্ড পার্টি অ্যাপ ছাড়া কোন ভিডিও কিংবা অডিও ডাউনলোড করা খুবই কঠিন এবং সোশ্যাল মিডিয়াতে এ ধরনের কোন অপশন নেই যে ডাউনলোড করা যাবে। এ ধরনের সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করার জন্য আপনি এই vidmate অ্যাপস টির সহযোগিতা নিতে পারেন।

ইউটিউব কিংবা ফেসবুকের ভিডিও ডাউনলোড করার জন্য আপনি ইউটিউব থেকে অথবা ফেসবুক থেকে যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেই ভিডিওটি বের করুন। এরপর সেখান থেকে শেয়ার অপশনে ক্লিক করুন।

এরপর আপনি সেই ভিডিওটি যে ভিডিওটি আপনি ডাউনলোড করতে চাচ্ছেন যে ভিডিওটি কর আপনি vidmate এ শেয়ার করে দিন। ভিটমেট শেয়ার করলেই আপনার সামনে ভিটমেটে সেই ভিডিওটি প্লে হবে এরপর সেখান থেকে আপনি ডাউনলোড অপশন পেয়ে যাবেন। এরপর থেকে আপনি ডাউনলোড অপশন এ ক্লিক করলেই সে নির্দিষ্ট ভিডিওটি ডাউনলোড করতে পারবেন।

লেখকের মন্তব্য - আসল ভিটমেট চেনার উপায়

আমরা এতক্ষণ আলোচনা করলাম কিভাবে আসলে ভিটমেট চেনার উপায় এবং ভিটমেট ডাউনলোড করব কিভাবে এর বিস্তারিত। এবং আমরা আরো জেনেছি কিভাবে ভিভিন্ন গান ভিডিও ছবি ডাউনলোড করব এবং কিভাবে ফেসবুক এবং ইউটিউব এর ভিডিও ভিটমেটরে মাধ্যমে ডাউনলোড করতে পারি তার বিস্তারিত।

এই বিষয়ে যদি আপনার কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন কারন আমরা প্রত্যেক এর কমেন্ট রিভিউ করি। আমরা এই রকম গুরুত্ব পূর্ণ তথ্য প্রতিদিন প্রকাশ করে থাকি। তাই আপনি যদি যেকোন বিষয়ে জানতে চান তাহলে আমাদরে ওয়েবসাইটি প্রতিদিন ভিজিট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url