বাংলাদেশ বাস গেম ডাউনলোড করার নিয়ম

আপনি কি বাংলাদেশ বাস গেম ডাউনলোড করার নিয়ম জানতে চান? আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা আসল বাস গেম ডাউনলোড করার নিয়ম জানেন না। আপনাদের কথা চিন্তা করে এই নিবন্ধনটি তৈরি করা হয়েছে।
বাংলাদেশ বাস গেম ডাউনলোড
বাংলাদেশ বাস গেম ডাউনলোড করার নিয়ম ধাপে ধাপে আলোচনা করা হয়েছে। তাই আপনি যদি আসল বাংলাদেশ বাস গেম ডাউনলোড করতে চান তাহলে পড়তে থাকুন।

সূচিপত্রঃ বাংলাদেশ বাস গেম ডাউনলোড

ইভিভিটিভি

বাংলাদেশ বাস গেম ডাউনলোড

বর্তমান সময়ে বাংলাদেশ বাস গেম অনেক রয়েছে আপনি যদি বাস গেম ডাউনলোড করতে চান তাহলে আপনাকে বাংলাদেশ বাস গেম এর নাম জানতে হবে এর পরে আপনি বাস গেম ডাউনলোড করতে পারবেন। আপনি যদি বাংলাদেশ বাস গেম এর নাম না জানেন তাহলে আপনি ভুল গেম ডাইনলোড দিতে পারেন এটাই স্বাভাবিক।

এই জন্য প্রথমে আপনাকে কিছু বাস এর নাম বলবো তাহলে আপনি সহেজে বাস ‍গেম গুলো ডাউনলোড দিয়ে খেলা শুরু করতে পারেন। নিম্নে বাংলাদেশ বাস গেম এর নাম উল্লেখ করা হলো।


*Bus Simulator Bangladesh
*Bus Simulator Ultimate

উপরোক্ত জ্ঞানগুলি বাংলাদেশে গেম তাই আপনি উপরোক্ত বাস গেমগুলি আপনার এন্ড্রয়েড ফোনে ডাউনলোড করে খেলতে পারবেন। আপনি যদি উপরোক্ত বাস গেম গুলি ডাউনলোড না করতে পারেন তাহলে পড়তে থাকুন আমরা সম্পূর্ণ প্রসেস দেখেছি কিভাবে ডাউনলোড করতে হয়।

বাংলাদেশ বাস গেম ডাউনলোড করার নিয়ম

বর্তমান সময়ে এসে আপনার ডিজিটাল ডিভাইসে বাংলাদেশ বাস গেম ডাউনলোড করা খুবই সহজ হয়ে গেছে। বাস গেম ডাউনলোড করার জন্য প্রথমেই আপনাকে বাংলাদেশ বাস গেম গুলোর নাম জানতে হবে। আমি ইতিমধ্যে আপনাদের কে বাস গেম গুলোর নাম জানিয়ে দিয়েছি। উপরক্ত বাংলাদেশ বাস গেম গুলো ছাড়া বাংলাদেশের আরো অনেক বাস গেম রয়েছে।

আপনি এই বিষয়ে ভালোভাবে রিচার্জ করলেই আপনি সেই গেমগুলি পেয়ে যাবেন। এখন বাংলাদেশ বাস গেম ডাউনলোড করার জন্য প্রথমেই আপনাকে গুগল প্লে স্টোরে প্রবেশ করতে হবে। প্রায় প্রত্যেকের মোবাইল ফোনেই গুগল প্লে স্টোর অ্যাপসটি থাকে। আপনি সেই play store অ্যাপস টা ওপেন করুন।

এরপর সার্চ বাড়ি গিয়ে উপরোক্ত আমরা যে কয়েকটি বাসের কথা বা গ্রামের নাম বলেছি আপনি যে কোন একটি বাস গেমের নাম লিখে গুগল প্লে স্টোরে সার্চ করুন। আপনি সার্চ করলে আপনার সামনে সেই সকল বাস চলে আসবে। আপনি সেখান থেকে যেই বাস গেমটি ডাউনলোড করতে চান সেই বাস গেমটির উপর ক্লিক করবেন।

এরপর আপনি ভালোভাবে লক্ষ্য করলেই দেখতে পারবেন ইনস্টল নামে একটি অপশন আপনি সেই ইন্সটল অপশনে ক্লিক করলেই আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনে বাস গেমটি ডাউনলোড হওয়া শুরু হবে। এবং আপনার নেট কানেকশন যদি ভালো থাকে তাহলে কয়েক মিনিটের মধ্যে বা কয়েক সেকেন্ডের মধ্যে আপনার এন্ড্রয়েড ফোনে সেই গেমটি ইন্সটল হয়ে যাবে। এরপর থেকে আপনি খুব সহজে এই গানটি খেলতে পারবেন।

হানিপ বাস গেম ডাউনলোড

বর্তমান সময়ে বাংলাদেশের সবথেকে জনপ্রিয় একটি বাস হানিফ বাস। আপনারা চাইলে আপনার ডিজিটাল ডিভাইসে হানিফ বাসটি ইন্সটল করে খেলতে পারবেন। অনেকেই জানেন না হানিফ বাস গেমটি কোথায় পাবেন এবং কিভাবে ডাউনলোড করবেন। এখন আমি আপনাদেরকে সম্পূর্ণ প্রসেস বলে দিব কিভাবে আপনি এই হানিফ বাসটি ডাউনলোড করতে পারেন। ডাউনলোড করার জন্য প্রথমে প্লে স্টোরে প্রবেশ করুন।

এরপরে সার্চ করুন হানিপ বাস লিখে আপনি চাইলে গুগলে সার্চ দিলে ও এই গেমটি আপনি পেয়ে যাবেন। প্লে স্টোরে অথবা google এ সার্চ করার পর আপনার সামনে প্রথমেই যে গেমটি চলে আসবে আপনি সেই গেমের উপর ক্লিক করবেন। মূলত আপনি যখন হানিফ বাস লিখে সার্চ করবেন প্লে স্টোরে অথবা google এ প্রথমে আপনার সামনে সেই অ্যাপসটি আসবে।

আপনি সেখান থেকে ডাউনলোড নাও অপশনে ক্লিক করলেই। অথবা google প্লে স্টোর থেকে ইন্সটল অপশনে ক্লিক করলেই আপনার সেই নির্দিষ্ট অ্যাপসটি আপনার ডিভাইসে ইনস্টল ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে। কিছুক্ষণ অপেক্ষা করলেই আপনার সামনে সেই গেমটি ডাউনলোড হবে এবং আপনি খেলা শুরু করতে পারবেন।

এবং আপনি যদি হানিফ বাস লিখে সার্চ করেও গেমটি না পান সে ক্ষেত্রে আপনি বাস সিমুলেটর ইন্দোনেশিয়া লিখে সার্চ করবেন।


এরপরে আপনি বাস সিমুলেটর ইন্দোনেশিয়া বাস গেমটি আপনার ডিভাইসে ইন্সটল করে নিবেন। বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেমটি ইন্সটল করার পর আপনি সেই গেমের ভিতরে প্রবেশ করে আপনি আপনার পছন্দ মতন বাস কাস্টমাইজ করে নিতে পারবেন। এরপর সেখানে আপনি চাইলে আপনার পছন্দ মতন ম্যাপ সেট করতে পারবেন। আপনি চাইলে বাংলাদেশী ম্যাপ সেট করে সেখানে খেলতে পারবেন।

শেষ কথা

আমরা এতক্ষণ চানলাম বাংলাদেশ বাস গেম ডাউনলোড করার নিয়ম হানিফ বাস গেম ডাউনলোড করার নিয়ম। এ বিষয়ে যদি আপনার কোন মতামত থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমরা এই রকম গুরুত্বপূর্ণ তথ্য প্রতিদিন আপডে করে থাকি আপনি যদি এই রাকম নতুন নতুন তথ্য পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইট টি প্রতিদিন ভিভিজ করুন। আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url