নতুন গাড়ি গেম ডাউনলোড - গাড়ি গেম ডাউনলোড করবো কিভাবে

অনেকেই জানতে চান নতুন গাড়ি গেম ডাউনলোড করবো কিভাবে? অনেকেই জানেন না নতুন গাড়ি গেম ডাউনলোড কিভাবে করে। এই নিবন্ধনটির মধ্যে আলোচনা করা হয়েছে নতুন গাড়ি গেম ডাউনলোড করার সম্পূর্ণ প্রসেস।নতুন গাড়ি গেম ডাউনলোড
আপনি যদি নতুন গাড়ি গেম ডাউনলোড করতে চান তাহলে নিবন্ধনটি করতে থাকুন। গাড়ি গেম ডাউনলোড করবো কিভাবে এই প্রশ্নটি যদি আপনার থেকে থাকে তাহলে আপনি এই নিবন্ধনটি পড়তে থাকুন আপনার সমস্ত প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

সূচিপত্রঃ নতুন গাড়ি গেম ডাউনলোড - গাড়ি গেম ডাউনলোড করবো কিভাবে

ইভিভিটিভি

নতুন গাড়ি গেম ডাউনলোড

বর্তমানে অনলাইনে শত শত অ্যাপস রয়েছে। কিন্তু সেই অ্যাপস গুলোর মধ্যে কিছু পুরাতন এবং কিছু নতুন অ্যাপস রয়েছে। আপনি যদি নতুন গাড়ি গেম ডাউনলোড করতে চান। সেক্ষেত্রে আপনাকে জানতে হবে নতুন গাড়ি গেম গুলোর নাম সম্পর্কে। আপনার যদি নতুন গাড়ি গেম গুলোর নাম জানা থাকে সে ক্ষেত্রে আপনি খুব সহজেই নতুন গাড়ি গেম ডাউনলোড করতে পারবেন। নিম্নে কিছু গাড়ি গেম এর নাম তু্লে ধরা হলো।


১. Drive Division
২. Driving School Simulator
৩. Car Simulator 2
৪. Cumi Darata Multiplayer
৫. Tokyo Narrow Driving Escape 3D

উপরোক্ত এই কয়েকটি গাড়ি গেম নতুন। তাই আপনি যদি নতুন গাড়ি গেম ডাউনলোড করতে চান সে ক্ষেত্রে আপনি উপরোক্ত জ্ঞানগুলির নাম লিখে প্লে স্টোরে সার্চ করলেই আপনি এই গেমগুলি পেয়ে যাবেন। এরপর আপনি আপনার ডিভাইসে ইন্সটল করে খেলা শুরু করতে পারবেন।

নতুন বাস গাড়ি গেম ডাউনলোড

আপনি যদি নতুন বাস গাড়ি গেম ডাউনলোড করতে চান সে ক্ষেত্রে আপনাকে নতুন বাস গাড়ি ডাউনলোড করার আগে সেই নতুন গাড়ি গেম গুলোর নাম জানতে হবে। আপনার যদি সেই সকল নাম না জানা থাকে তাহলে আপনি নতুন গাড়ি গেম ডাউনলোড করতে পারবেন না। তাই আপনাদের সুবিধার্থে নিচে কিছু নতুন পাস গাড়ি নাম তুলে ধরা হলো।

১. Rodando Pelo Brasil (BETA)
২, Road Driving I Brasil (ONLINE)
৩. Bus Simulator: Ramp Stunt
৪. Kerala Bus SImulator
৬. Bus Simulator Ultimate : India

আপনি যদি বাস গেম খেতে আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে আপনি উপরোক্ত বাস গেমগুলি ডাউনলোড করে খেলা শুরু করে দিতে পারেন। আপনি অফলাইনে খেলতে পারবেন এবং আপনি আপনার বন্ধুদেরকে নিয়ে এই গেমটি অফলাইনে খেলতে পারবেন। আপনি যদি নতুন পাস গাড়ি ডাউনলোড করতে চান তাহলে উপর রক্ত এই কয়েকটি গেম গুগল প্লে স্টোর থেকে সার্চ করে ডাউনলোড করে নিতে পারেন।

গাড়ি গেম ডাউনলোড করবো কিভাবে

গাড়ি গেম ডাউনলোড করবো কিভাবে এই প্রশ্নটি প্রায় অনেকেই করে থাকেন। গাড়ি গেম ডাউনলোড করার জন্য আমি উপরোক্ত কিছু নতুন গেম এর কথা উল্লেখ করেছি আপনি যদি চান সেই গেমগুলি আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। গাড়ি গেম ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর ওপেন করতে হবে।

আপনি যদি আপনার মোবাইল ফোনে নতুন গাড়ি গেম গুলো ডাউনলোড করতে চান সেক্ষেত্রে আপনাকে গুগল প্লে স্টোরে প্রবেশ করে সার্চ করে সার্চ করতে হবে। আপনি কোন ধরনের গেমগুলি নিবেন যেমন বাস মোটরসাইকেল ইত্যাদি। আপনি যে কোন কিছু গাড়ির নাম লিখে পাশে গেম লিখে সার্চ করলেই আপনার সামনে সেই গেমগুলি আসবে।

এরপর আপনি প্লে স্টোর থেকে অ্যাপসগুলি পেয়ে গেলে খুব সহজে ইন্সটল অপশনে ক্লিক করে আপনার ডিভাইসে ইন্সটল করে নিতে পারবেন। আপনি যদি আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারের মাধ্যমে গেম ডাউনলোড করতে চান সে ক্ষেত্রে আপনার ডিভাইসে আগে থেকেই একটি প্লে স্টোর অ্যাপস ইনস্টল করা থাকতে হবে।

আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপে যদি প্লে স্টোর অ্যাপস না থাকলে সেক্ষেত্রে আপনি আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটার থেকে গুগল ব্রাউজার ওপেন করে গুগল ব্রাউজারে সার্চ করে সেই সকল গেম ডাউনলোড করে নিতে পারবেন।

কিভাবে গেম ডাউনলোড করবো

গেম ডাউনলোড করার জন্য প্রথমেই আপনার ফোনে থাকা প্লেস্টোর অ্যাপসটি ওপেন করুন। এরপর উপরে সার্চ বার অপশন থেকে সার্চ করুন আপনি যে ধরনের গেম চান সেই নামটি লিখে। এবং অবশ্যই আপনি যে ধরনের গেম চান সেই গেমের নাম লিখে পাশে গেম লিখতে হবে এর পর সার্চ করতে হবে।তাহলে আপনি খুব সহজে এই গেম গুলি খুঁজে পাবেন।


আপনি যে ধরনের গেম চান সেই গেমটি লিখে সার্চ করলেই আপনার সামনে সে গেমগুলি চলে আসবে এবং আপনি সেখান থেকে সেই গেমগুলির উপরে ক্লিক করলেই ইনস্টল অপশন দেখতে পারবেন এবং আপনি সে ইনস্টল অপশনে ক্লিক করলেই আপনার মোবাইল ফোন এসে গেমগুলি ইন্সটল হতে শুরু করবে।

লেখকের মন্তব্য

আমরা এতক্ষণ জানলাম নতুন গাড়ি ডাউনলোড করব কিভাবে। এবং কিছু নতুন গাড়ি গেম গুলোর নাম। এ বিষয়ে যদি আপনার কোন মতামত থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এরকম গুরুত্বপূর্ণ তথ্য আমরা প্রতিদিন প্রকাশ করে থাকি তাই আপনি যদি এরকম গুরুত্বপূর্ণ তথ্য প্রতিদিন পেতে চান সে ক্ষেত্রে আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করবেন। আমাদের সঙ্গে এতক্ষন থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ইভিভিটিভি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়;

comment url